হত্যার অভিযোগে ভাই-বোন গ্রেপ্তার

হত্যার অভিযোগে ভাই-বোন গ্রেপ্তার

খবর বাংলা২৪ ডেক্স:: ঢাকায় এক ব্যক্তিকে হত্যার অভিযোগে দুই ভাই-বোনকে পুলিশ গ্রেপ্তার করেছে।  বৃহষ্পতিবার ভোরে উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের চান্দা গ্রামের নিজবাড়ি থেকে তারা গ্রেপ্তার হন।  এরা হলেন- ওই গ্রামের আজগর আলীর ছেলে আজহারুল ইসলাম (২২) ও মেয়ে জেসমিন খাতুন (১৮)।

সূত্র জানায়, পুলিশে চাকরির প্রত্যাশায় কলারোয়ার স্থানীয় এক নেত্রীর মাধ্যমে গত ৬ এপ্রিল ঢাকার প্যারিদাস রোডের উপেন্দ সিংয়ের ছেলে ইন্দ্রজিৎ সিংয়ের (৪৪) কাছে যান আজহারুল ও জেসমিন। এসময় ইন্দ্রজিৎ সিং জেসমিনকে তার বাসায় রেখে আজহারুলকে বাড়িতে গিয়ে মূল কাগজপত্র আনতে বলেন। আজহারুল বাড়িতে আসার সুযোগে ইন্দ্রজিৎ সিং দুইদিন ধরে জেসমিনকে ধর্ষণ করে।

আজহারুল কাগজপত্র নিয়ে ফের ঢাকায় গিয়ে বিষয়টি জানতে পেরে উত্তেজিত হয়ে ইন্দ্রজিৎ সিংকে কুপিয়ে হত্যা করে। পরে ইন্দ্রজিতের ব্যবহৃত মোবাইলফোন নিয়ে আজহারুল বাড়িতে চলে আসে। পুলিশ গত ১৪ এপ্রিল খুন হওয়া প্রতারক ইন্দ্রজিৎ সিংয়ের পচা যাওয়া লাশ উদ্ধার করে।

এ ঘটনার পর দিন ইন্দ্রজিৎ সিংয়ের ভাই বাদী হয়ে ঢাকার সূত্রাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মোবাইলফোন ট্রাকিং করে আজহারুলকে সনাক্ত করে। বৃহষ্পতিবার ভোরে কলারোয়া থানা পুলিশের সহযোগিতায় ঢাকার সূত্রাপুর থানার এসআই মনিরুল ইসলাম মোল্যা ইন্দ্রজিৎ হত্যার অভিযোগে চান্দা গ্রাম থেকে আজহারুল ও জেসমিনকে গ্রেপ্তার করে। এঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend