শ্রীবরদীতে ৪ বখাটে কর্তৃক তরুণী গণধর্ষন : অবশেষে বিয়ে

imagesরোম্মান আরা পারভীন রুমীঃ

মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে শ্রীবরদীতে বিয়ের কথা বলে ডেকে এনে ৪ বখাটে কর্তৃক গণধর্ষনের স্বীকার তরুণীর বিয়ে রবিবার রাতে সম্পন্ন হয়েছে। শ্রীবরদী থানার মধ্যস্থতায় ধর্ষনের মূলহোতা উত্তর শ্রীবরদী গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে রুবেলের সাথে বিয়ে হয়।

জানা গেছে, ওই তরুণী ঢাকায় একটি শপিং মলের সেলস গার্ল হিসাবে চাকুরী করতো। সে সময়ই মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় শ্রীবরদী উপজেলার মৃত রহিম উদ্দিনের ছেলে রুবেলের সাথে। পরিচয় থেকে সম্পর্ক গড়ায় ভালবাসায়। রুবেল তাকে বিয়ে করবে বলে শ্রীবরদী আসতে বললে ওই তরুণী ২৬ এপ্রিল শ্রীবরদী আসে। ওই দিন প্রথমে রুবেল ও পরে তার ৩ বন্ধু শাকিল, শাহিন ও মামুন আটকে রেখে পালাক্রমে ধর্ষন করে। কাউকে এ ধর্ষনের কথা জানালে তাকে প্রানে মেরে ফেলার হুমকি দেয় ওই ৪ বখাটে।

ধর্ষিতা তরুণী ২৮ এপ্রিল বকসীগঞ্জ থানায় অভিযোগ দিতে গেলে ঘটনাস্থল শ্রীবরদী হওয়ায় থানা কর্তৃপক্ষ তাকে শ্রীবরদী থানায় যাওয়ার পরামর্শ দেয়। সোমবার ধর্ষিতা শ্রীবরদী থানায় আসলে দিনভর উভয় পরিবারের দেন দরবারের পর রাতে উভয় পরিবার বিয়েতে সম্মতি দিয়ে ধর্ষিতা তরুণীকে নিয়ে যায়।

শ্রীবরদী থানার এসআই বশির আহমেদ বাদল খবর বাংলা২৪ কে জানান, রাতে বিয়ের কথা রুবেলর পরিবার এবং ধর্ষিতার অভিভাবকরা থানা থেকে নিয়ে গেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend