ব্যক্তিগত জীবনে কেমন রজনীকান্ত? দেখুন অদেখা অজানা যত ছবি

ব্যক্তিগত জীবনে কেমন রজনীকান্ত? দেখুন অদেখা অজানা যত ছবি

খবর বাংলা২৪ ডেক্সঃ এইতো কিছু দিন আগে আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছিলাম রজনীকান্ত সম্পর্কে অজানা সব তথ্য নিয়ে। আর এবার হাজির হলাম রজনীকান্ত সম্পর্কে তার স্ত্রীর একান্ত অনুভব নিয়ে। সাথে আছে রজনীকান্ত এবং তার স্ত্রীর সাথে তোলা এমন কিছু ছবি যা আগে আপনি কখোনই দেখেননি।

লাথা রজনীকান্ত, ভারতের দক্ষিণী চলচ্চিত্র জগতের নামজাদা জনপ্রিয় তারকা রজনীকান্তের স্ত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে জনপ্রিয় এই তারকা সম্পর্কে মজার মজার কিছু তথ্য জানানলেন তারই স্ত্রী। চলুন তবে জেনে নেই রজনীকান্তের কী কী জানালেন তার স্ত্রী।

সাক্ষাৎকারের এক পর্যায়ে যখন লাথাকে জিজ্ঞেস করা হয় রজনীকান্তের কোন বিষয়টি তিনি সবথেকে বেশি ভালোবাসেন। তখন লাথার ঝটপট উত্তর আসে তার (রজনীকান্ত) রসবোধ। রজনীকান্তকে সবথেকে সুন্দর সেই সময়টিতে লাগে যখন তিনি হাসেন। চলচ্চিত্রে আপনারা গুরুগম্ভীর যেই রজনীকান্তকে দেখতে পান এটা তার আসল রূপ নয়। বাস্তব জীবনে রজনীকান্ত খুবই রসিক প্রকৃতির মানুষ।

সিনেমা নিয়ে ব্যস্ত থাকায় পরিবারকে সময় দেয়ার সুযোগ পেতেন না বললেই চলে। কাজেই সন্তানদের সাথে শৈশবের মজার দিনগুলো তিনি উপভোগ করতে পারেননি। আর তারই ক্ষতিপূরণের অংশ হিসেবে এখন সিনেমার সংখ্যা কমিয়ে আনতে হয়েছে এই তারকাকে। এবং দিনের বেশির ভাগ সময় কাটাতে হচ্ছে নাতি-নাতনিদের সাথে।

আর মজার ব্যাপার হলো এই অভিনেতা রাতের খাবারের তেবিলে পুরো পরিবারকে একসাথেই দেখতে বেশি পছন্দ করেন এবং খাবার টেবিলে রাজনীকান্তের উপস্থিতি মানেই আত্মীয়স্বজন-বন্ধু বান্ধবদের গল্প, আইপিএল নিয়ে লম্বা আলোচনা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend