নজরুলের দ্বিতীয় জানাযা শেষ, জনতার ঢল

n.gong 1খবর বাংলা২৪ ডেক্স:ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম ও তাঁর বন্ধু তাজুল ইসলামের দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়েছে। জানাযায় অংশ নিতে জনতার ঢল ছিল নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে কাঁচপুর পর্যন্ত।বৃহস্পতিবার সকাল ১০টায় সানারপাড় বাসস্ট্যান্ড সংলগ্ন সড়কে একটি ট্রাকে করে নজরুল ও তাজুলের মরদেহ আনা হয়। বেলা ১১টায় মহাসড়কেই জানাযা সম্পন্ন হয়।

জানাযাস্থলে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, পেশাজীবী ও সাস্কৃতিক ব্যক্তিবর্গ।

মহাসড়কে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।

স্থানীয় লোকজন জানান, সকালে নজরুল ও তাজুলের লাশ হাসপাতালের হিমঘর থেকে ঈদগাহ ময়দানে নেওয়া হয়। কিন্তু জানাজায় অংশ নিতে আসা মানুষের তুলনায় জায়গা কম হওয়ায় তাঁদের মরদেহ সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কে আনা হয়।

নারায়ণগঞ্জ থেকে গত রোববার একসঙ্গে সাত ব্যক্তি অপহৃত হন। তাঁরা হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম, তাঁর বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার ও তাঁর ব্যক্তিগত গাড়ির চালক ইব্রাহিম।

গতকাল বুধবার দুপুরে শীতলক্ষ্যা নদী থেকে ছয়জনের লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে পাঁচজনের লাশ শনাক্ত করা হয়েছে। তাঁরা হলেন নজরুল, চন্দন কুমার, মনিরুজ্জামান, তাজুল ও ইব্রাহিম।

অপর লাশটি নজরুলের বন্ধু লিটনের, নাকি গাড়িচালক জাহাঙ্গীর আলমের তা শনাক্ত হয়নি। আজ আরেকটি লাশ পাওয়া গেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend