ঐশীসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন

ঐশী-রহমানখবর বাংলা২৪ ডেক্স: পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান হত্যা মামলার অভিযোগ গঠন করা হয়েছে। নিহত দম্পতির মেয়ে ঐশী রহমানসহ (১৯) তিন জনকে আসামি করা হয়েছে। হত্যা মামলার বাকী দুই জন আসামি হচ্ছেন ঐশীর বন্ধু আসাদুজ্জামান জনি (২৭) ও মিজানুর রহমান রনি (২৫)।

মঙ্গলবার শুনানি শেষে বিচারক এ তিনজনকে আসামি করে এই মামলার আগামী ৫ জুন সাক্ষগ্রহণের দিন ধার্য করেছেন।

বেলা সাড়ে এগারটায় বিচারক মো. জহুরুল হকের আদালতে এ শুনানি অনুষ্ঠিত হয়েছে। অভিযোগ গঠনের আগে আদালতে উপস্থিত ঐশী রহমানসহ তিন আসামি নিজেদেরকে নির্দোষ দাবি করেণ।

মামলার চতুর্থ আসামি বাসার গৃহকর্মী খাদিজা আক্তার সুমির বয়স কম হওয়ায় তাঁর মামলাটি বিচারক জহুরুল হক অতিরিক্ত মহানগর দায়রা আদালতে(শিশু আদালত) পাঠিয়ে দিয়েছেন।

আগামী ২৫ মে ঐ মামলার অভিযোগ গঠনের শুনানি হবে বলে জানা গেছে। এর আগে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মহানগর দায়রা জজ আদালতে অভিযোগ গঠনের শুনানি শুরু হয় এবং এ সময় উভয় পক্ষের আইনজীবীরা আদালতে তাদের নিজেদের পক্ষে যুক্তিতর্ক তুলে ধরেণ। ঐশীদের উপস্থিতেই মামলার অভিযোগ গঠনের শুনানি শুরু হয়।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৬ আগস্ট রাজধানীর মালিবাগের চামেলীবাগে নিজেদের বাসা থেকে পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (পলিটিক্যাল শাখা) ইন্সপেক্টর মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমানের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। এর পর দিন তাদের মেয়ে ঐশী রহমান রমনা থানায় আত্মসমর্পণ করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend