যে সবচেয়ে বেশি দাম হাঁকাবে তাকেই টিভি সত্ত্ব দেয়া হবে : পাপন

nazmul_hassan_paponখবর বাংলা২৪ ডেক্স: ২০২০ সাল পর্যন্ত টিভি সত্ত্ব বিক্রির করতে আগ্রহী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কিন্তু দরদামের পর যে সবচেয়ে বেশি দাম হাঁকাবে তাকেই টিভি সত্ত্ব দেয়া হবে বলে জানালেন সভাপতি নাজমুল হাসান পাপন।

২০১৬ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ও ২০১৮ সালে বিশ্বকাপ বাছাই পর্ব বাংলাদেশে হবে বিধায় দীর্ঘমেয়াদি টিভি সত্ত্ব বিক্রি করতে চায় বোর্ড।

সোমবার বোর্ড সভা শেষে সভাপতি পাপন জানান,‘মিডিয়া সত্ত্বের সময় বাড়ানো হয়েছে। ১৪ তারিখে টেকনিক্যাল রিপোর্ট গ্রহণ করব আমরা। ১৬ তারিখে উন্মুক্ত দরদাম হবে। খোলামেলা দরদাম করাই ভালো হবে। এটা অনেক স্বচ্ছ। যে সর্বোচ্চ দর দেবে সে নিয়ে যাবে, কারো কিছু করার নাই। কাছাকাছি দরদাম হলে আলোচনা করতে হয়, এই ঝামেলা আমরা করতে চাচ্ছি না।’

মূল্য নির্ধারণের জন্যে অস্ট্রেলিয়ার একটি কোম্পানিকে দায়িত্ব দেয়া হয়েছে বলে জানালেন, “ফ্লোর প্রাইজ আমরা একটা ঠিক করেছি। একটি বিদেশি সংস্থাকে যারা কিনা আইসিসি, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড বিভিন্ন জায়গায় এ ধরনের কাজগুলো করে থাকে। তারা নির্ধারণ করে দেবে আমাদের ভ্যালু কত হওয়া উচিত। তাই এভাবে কাজ করবো বলে ঠিক করেছি। আমরা ওদের সঙ্গে যোগাযোগ করছি। ওরা যে সার্ভিস চার্জ চাচ্ছে সেটা অনেক বেশি। সেটা নিয়ে আলাপ-আলোচনা হচ্ছে। এটা হলে একটা সুবিধা হবে আমাদের কত ভ্যালুয়েশন হওয়া উচিত সেটা জেনে নিতে পারবো। একবার যদি পেয়ে যাই সেটা ভবিষ্যতে আমাদের কাজে লাগবে।”

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend