গফরগাঁওয়ে ইউএনও-এসিল্যান্ড পেটালেন সরকারি কর্মচারীকে

timthumbময়মনসিংহের গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল বারী ও সহকারি কমিশনার (ভূমি) জিয়াউর রহমান গত বুধবার মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন চলাকালে উপজেলা হিসাবরক্ষণ কার্যালয়ের অফিস সহকারি বাবর আলী ভুইয়াকে বেদ পেটালেন। এঘটনার প্রতিবাদে আজ বৃহস্পতিবার সকাল থেকে কর্মবিরতি পালন করেছেন সরকারি কর্মচারীরা। এহেন ঘটনায় ইউএনও রেজাউল বারী ও এসিল্যান্ড জিয়াউর রহমানকে প্রত্যাহারের দাবীতে ময়মনসিংহ জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে উপজেলা কর্মচারী কল্যাণ পরিষদ। উলে¬খ্য, গতকাল বুধবার বিকেলে মুক্তিযুদ্ধা সংসদের নির্বাচন চলাকালে স্থানীয় ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পোলিং অফিসার হিসেবে দায়িত্বরত উপজেলা হিসাব রক্ষন কার্যালয়ের অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর বাবর আলী ভুইয়াকে মারধর করেন ইউএনও রেজাউল বারী ও সহকারি কমিশনার (ভূমি) জিয়াউর রহমান। বাবর আলী ভুইয়া জানান, কোনো কারণ ছাড়াই ইউএনও ও এসিল্যান্ড তাকে সকলের সামনে অপদস্থ করে গায়ে হাত তোলেন ।
এ ব্যাপারে ইউএনও রেজাউল বারী বলেন, বাবর আলী মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে ভোট চলাকালীন সময়ে জাল ভোট প্রদানে সহযোগীতার অভিযোগে তাকে গালমন্দ করে একটি রুমে আটক রাখা হয়। শারীরিক ভাবে নির্যাতনের ঘটনা মিথ্যাচার। এমনই কথা বলেছেন অপর অভিযুক্ত সহকারি কমিশনার (ভূমি) জিয়াউর রহমান। তিনি বলেন, মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে বাবর আলী অনৈতিকতার আশ্রয় নিলে তাকে মৃদু ভরৎসনা করে  দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।
এদিকে গফরগাঁও সরকারি ঐক্য পরিষদের নেতৃবৃন্দ বলেন, এ ঘৃন্য ঘটনায় আমরা বিভাগীয় তদন্ত ও সুষ্ঠু বিচার দাবী করি। এ বিষয়ে জেলা প্রশাসক বরাবর একটি স্মারক লিপি প্রদান করা হয়েছে। ময়মনসিংহ জেলা প্রশাসক মোস্তাকিম বিল্লাহ ফারুকী বলেন, আমি একটি মিটিংয়ে রয়েছি। স্বারকলিপি এখনো হাতে পাইনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend