শেরপুরে জাতীয় মত্স্য সপ্তাহ উদ্বোধন

Fish_Pic (1)‘অন্ন বস্ত্র বাসস্থান, মাছ চাষে সমাধান’ এ শ্লোগানকে সামনে রেখে শেরপুরে মত্স্য সপ্তাহ’২০১৪ এর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে ২ জুলাই বুধবার দুপুরে পোনা মাছ অবমুক্তকরণ, শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা মত্স্য অধিদপ্তরের উদ্যোগে ওইসব কর্মসূচির আয়োজন করা হয়। সকাল ১১ টায় জেলা প্রশাসকের বাসভবনের পুকুরে পোনা মাছ অবমুক্ত করে মত্স্য সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন।

জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেনের নেতৃত্বে সকাল সাড়ে ১১ টায় নিউ মার্কেট মোড় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে গিয়ে শেষ হয়।
Sherpur  picture-2-  02.07.2014পরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা মত্স্য কর্মকর্তা গোলাম মোস্তফা আকন্দ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: হানিফ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সুভাষ চন্দ্র দেবনাথ, শেরপুর প্রেস ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা প্রমুখ।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend