কোয়ার্টার ফাইনালে নিষিদ্ধ আর্জেন্টিনার রজো

marcorojoফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের জন্য নিষিদ্ধ হয়েছেন আর্জেন্টাইন ডিফেন্ডার মার্কোস রোজো। মঙ্গলবার অনুষ্ঠিত সুইজারল্যান্ডের বিপক্ষে শেষ ষোল’র ম্যাচে দ্বিতীয় বারের মতো হলুদ কার্ড দেখায় শনিবারের কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না এই ডিফেন্ডার।

ম্যাচের ৯০তম মিনিটে প্রতিপক্ষ সুইজাল্যান্ডের হয়ে প্রতি আক্রমণে যাওয়া ডিফেন্ডার রিকোর্ডো রড্রিগুয়েজকে বিধি বহির্ভূতভাবে বাধা দিয়ে ফেলে দেয়ায় দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখতে হয় তাকে।এর আগে গ্রুপ পর্বে বসনিয়ার বিপক্ষে ম্যাচে প্রথম হলুদ কার্ডটি দেখেছিলেন তিনি। ‘জি’ গ্রুপে নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচে আর্জেন্টিনার রক্ষণভাগে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার পাশাপাশি ৩-২ গোলে জয়ী হওয়া ম্যাচে একটি গোল করে ভূমিকা রেখেছিলেন মার্কোস।

ফিফার নিয়ম অনুযায়ী গ্রুপ পর্ব থেকে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত ম্যাচে কোনো খেলোয়াড় দুটি হলুদ কার্ড দেখলে পরের ম্যাচটির জন্য তিনি নিষিদ্ধ থাকবেন।

আর্জেন্টাইন কোচ আলেসান্দ্রো সাবেল্লা বলেছেন, “সুইজারল্যান্ডের বিপক্ষে অতিরিক্ত সময়ের ম্যাচ চলাকালে প্রথমার্ধে মাঠে আসা হোসে মারিয়া সম্ভবত রোজোর বদলি হিসেবে খেলবেন।” তিনি বলেন, “পরবর্তী ম্যাচে মারিয়ার অংশগ্রহণের সম্ভাবনা বেশি। তার ওপরও আমাদের আস্থা রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend