শেরপুরে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ২০১৪ উৎযাপন

Picture-082-180x135নিউজ ডেস্কঃ
“মায়ের দুধ আর ঘরের তৈরীর খাবার :লক্ষ হবে সফল জীবন পাবার ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে ০৫ আগষ্ট ২০১৪ইং তারিখ মঙ্গলবার শেরপুর সিভিল সার্জন প্রশাসনের ও ওয়ার্ল্ড ভিশনবাংলাদেশ শেরপুর এডিপির অন্যন্য বেসরকারী সংস্থ্যার যৌথ আয়োজনেবিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ ২০১৪ খ্রীঃ উৎযাপিত হয়েছে ।
০৫ আগষ্ট ২০১৪ সকাল ১০ টায় শেরপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এক বন্যার্ঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শেরপুর সিভিল সার্জন মিলনায়তে এক আলোচনা সভা অনুষ্ঠিতহয়। শেরপুরের সিভিল সার্জন ডাঃ নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডাঃ মজিবুল হক ।

আলাচনায় বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা স্বাস্থ্যা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সন্জীব কুমার চক্রবর্তী , ডাঃ নূরনবী প্রমুখ।

উক্ত আলোচনা সভায় অন্যন্যদের মাঝে ওয়ার্ল্ড ভিশনবাংলাদেশ শেরপুর এডিপি কর্মকর্তা সিন্ধু কুমার রায় , সুজিত বানোয়ারী, কৃষিবিদ মোঃ আসাদুজ্জামান , সাইফুল ইসলাম, মো: মহিমিনুল ইসলাম , শামসুন্নাহার এবং প্রিন্ট ও ইলেকট্রনিকমিডিয়ারসাংবাদিক বৃন্দ সহ প্রায় দুইশতাধিকনারীপুরুষআলোচনায়অংশগ্রহণকরেন ।

ওয়ার্ল্ড ভিশনবাংলাদেশ একটি খ্রীষ্টিয় মানবিক সংস্থা । এইসংস্থা জাতি, ধর্ম, বর্ণ, গোত্র, লিঙ্গ সক্ষমতা অক্ষমতা নির্বিশেষে দারিদ্রতা এবং অন্যায্যতা দূরীকরণে শিশু , পরিবারএবংজনগোষ্টির সঙ্গে দীর্ঘ ৪০ বছর যাবৎ বাংলাদেশে কাজকরে আসছে ।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend