যার যেদিন আঠারো বছর হবে সেদিনই সে এখানে এসে ছবি তোলতে পারবে: নালিতাবাড়ীতে নির্বাচন কমিশনার জাবেদ আলী

EC-nalitabari-150x150নালিতাবাড়ি (শেরপুর)  প্রতিনিধি : নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) জাবেদ আলী বলেছেন, হয়ত ভবিষ্যতে ছবি তোলার জন্যে ঘটা করে রেজিস্ট্রেশন অফিসে অফিসে যেতে হবে না। এখানেই আপনারা ছবি তোলবেন এবং এখানেই আমরা তরিৎ সরবরাহের ব্যবস্থা করব এবং যার যেদিন আঠারো বছর হবে সেদিনই সে এখানে এসে ছবি তোলবে পারবেন, আইনও সেভাবে সংশোধন হবে।
১১ আগস্ট সোমবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা সার্ভার স্টেশন উদ্ভোধনকালে তিনি  ওইসব কথা বলেন।
নির্বাচন কমিশনের নিরপেক্ষতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাভেদ আলী বলেন, আপনাদের যদি সকলের সহযোগিতা থাকে দেশের জনগণ যদি সহযোগিতা করে তাহলে আইন অনুযায়ী আমরা প্রতিটি কর্মসূচী সম্পন্ন করতে সক্ষম হবো এবং এ পর্যন্ত আমরা করে আসছি।
তিনি আরও বলেন, আমরা যতটুকু চেষ্টা করেছি যে, আইন বা বিধি প্রয়োগ বা প্রণয়নের ক্ষেত্রে স্টেট পথে যাওয়ার, সোজা পথে যাওয়া।
তিনি বলেন, যেসব নির্বাচন আমরা আয়োজন করেছি বা নির্বাচন সুসম্পন্ন হয়েছে সেসব নির্বাচনকে যথাযথভাবে আইনী কায়দায় আইনীভাবে সকলের কাছে গ্রহণযোগ্য হিসেবেই আমরা করার চেষ্টা করেছি। আমি মনে করি যে, আমরা কোথাও কোনরকম  কমতি বা ত্র“টি হতে দেইনি।
এসময় তার সঙ্গে নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন,  জেলা নির্বাচন কর্মকর্তা মোখলেছুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, পৌর মেয়র আনোয়ার হোসেনসহ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে তিনি উপজেলার কলসপাড় ইউনিয়নে অস্থায়ীভাবে স্থাপিত ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের কেন্দ্র পরিদর্শন করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend