প্রিয়ংকার পর ক্যাটরিনার নগ্ন ভিডিও প্রকাশ!

ক্যাটরিনা1বলিউডের অন্যতম অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয়ে খুব ভাল করতে না পারলেও এবার অশ্লীল ভিডিও প্রকাশ পেয়েছে তার।

ধারনা করা হচ্ছে, সম্প্রতি তিনি আফ্রিকার জঙ্গলে যান একটি ছবির শুটিং করতে। এসময় তিনি ক্যামেরার সামনেই সেচ্চায় নগ্ন ভিডিওতে পারফরমেন্স করেন।

সূত্র বলছে, সম্প্রতি দক্ষিণ আফ্রিকার এক ঘন জঙ্গলে শুটিং করলেন ‘ধুমগার্ল’খ্যাত বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সেখানে তিনি ‘জগ্গা জাসুস’ ছবির কয়েকটি অ্যাকশন দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন।

তথ্যমতে, জঙ্গলের দৃশ্যধারণ শেষে এখন দক্ষিণ আফ্রিকার কেপটাউনে ছবিটির শুটিং চলছে। এ ছবিতে গোয়েন্দা চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। তাকে কাজে বাধা দিতেই ঘন জঙ্গলে ক্যাটরিনার মারপিটের দৃশ্যের চিত্রায়ণ করা হয়েছে। আর ছবির দৃশ্যটিকে বাস্তবসম্মত করে তুলতে ক্যাটরিনা আফ্রিকার গভীর জঙ্গলে প্রায় দীর্ঘসময় অবস্থান করেছেন।

এ প্রসঙ্গে ক্যাটরিনা কাইফ বলেছেন, “চরিত্রটি নিখুঁত করে ফুটিয়ে তুলতে আমি ডামি ব্যবহার করিনি। এতে আমাকে ঘন বনের মধ্যে অনেক দূর দৌড়াতে হয়েছে। এমনকি বড় গাছের সঙ্গে দড়ি ঝুলিয়ে ফাইট করতেও হয়েছে। আশা করি, জঙ্গলের দৃশ্যগুলো সবাই উপভোগ করবেন।”

অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ ছবিতে পুরোদস্তুর অ্যাকশন-কন্যা হিসেবেই দর্শকের সামনে আসছেন ক্যাটরিনা। এজন্য তিনি ইজরাইলের মার্শাল আর্ট ‘ক্রাব মৌগা’র প্রশিক্ষণ নিয়েছেন। সাধারণত ইজরাইলের সেনাদের এই প্রশিক্ষণ দেয়া হয়ে থাকে। এর আগে ক্যাটরিনা ‘ধুম থ্রি’ ছবির জন্য অ্যাক্রোবেটিক স্কিলের প্রশিক্ষণ নিয়েছিলেন। ৩০ বছর বয়সী ক্যাটরিনা অভিনীত ‘জগ্গা জাসুস’ ছবিটি ২০১৫ সালের ২৯ মে মুক্তি পাবে।

এদিকে ইন্টারনেটে অভিনেত্রী ক্যাটরিনার নগ্ন ভিডিও প্রকাশ হওয়া বলিউড পাড়াসহ বিনিদোন জগতে চরম সমালোচনার ঝড় বইছে। তবে এ বিষয় এখনও ক্যাটরিনার বক্তব্য জানা যায় নি। (ইন্টারনেট)

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend