সাকিবকেই মূল বাধা মনে করছে জিম্বাবুয়ে

image_149936.sakibবাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে সাকিব আল হাসানকেই মূল বাধা হিসেবে মনে করছে জিম্বাবুয়ে। আজ মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট পূর্ব সংবাদ সম্মেলনে এমন ইঙ্গিত দিলেন জিম্বাবুয়ে দলের অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা।
মাসাকাদজা জানান, তারা সাকিবকেই মূল বাধা মনে করছেন। তিনি বলেন, আমরা এখানে আসার আগে থেকেই জানতাম, সে ভালো করবে। আমরা তার জন্য পরিকল্পনা করেছি। তাকে প্রতিহত করার ব্যাপারে আমরা নিজেদের মধ্যে আলোচনা করেছি।
পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের আগে শেষ টেস্টটি জিততে চায় অতিথিরা। এ বিষয়ে তিনি বলেন, টেস্ট জেতার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করবো। বাংলাদেশে আমরা দীর্ঘ সময় কোনো টেস্ট জিতেনি। তাই আমরা এর জন্য সাগ্রহে অপেক্ষা করছি। শেষ টেস্ট জিতে আমরা ওয়ানডের জন্য আত্মবিশ্বাস নিয়ে যেতে চাই।
কন্ডিশনের কারণেই বাংলাদেশের স্পিনাররা দুর্বোধ্য হয়ে উঠেছেন বলে মনে করেন হ্যামিল্টন মাসাকাদজা। তিনি বলেন, আমার মনে হয় কন্ডিশনই আসল পার্থক্য। তবে স্পিনাররাও খুব ভালো বল করেছে। আমাদের সবারই তাদের বিরুদ্ধে সংগ্রাম করতে হয়েছে। আমি আত্মবিশ্বাসী, ছেলেরা ঘুরে দাঁড়াতে পারবে।
উল্লেখ্য, বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend