শ্রীবরদীতে আ‘লীগের সশস্ত্র মহড়া

Picture  21-12-2014শনিবার সন্ধ্যায় শ্রীবরদী পৌর শহরে সশস্ত্র মহড়া দিয়েছে আ‘লীগ ও ছাত্রলীগ। এ সময় তারা পৌর শহরের উত্তর বাজারে ৫টি মোটরসাইকেল ভাংচুর ও এক চাল ব্যবসায়ীর ১০/১২ বস্তা চাল নষ্ট করে। মহড়া চলাকালে শ্রীবরদী পৌর শহরে আতংক ছড়িয়ে পড়ে এবং মূহুর্তেই দোকানপাট বন্ধ হয়ে যায়।
জানা গেছে, শ্রীবরদী উপজেলা আ‘লীগের কমিটি গঠনকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য একেএম ফজলুল হকের সংগে আহ্বায়ক কমিটির আশরাফ হোসেন খোকার সাথে দীর্ঘ দিন থেকে দ্বন্দ চলে আসছে। এ কমিটি গঠনকে কেন্দ্র করে বেশ কিছু দিন আগে দু‘গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনাও ঘটেছে। এনিয়ে দেশের বিভিন্ন পত্র পত্রিকায় ফলাও করে সংবাদ প্রকাশিত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকালে শ্রীবরদী শহীদ শাহ মুতাছিম বিল্লাহ খুররম বীর বিক্রম অডিটরিয়ামে উপজেলা আ‘লীগ আহ্বায়ক কমিটির পূর্ব নির্ধারিত সভা ছিল। যথা সময়ে আহ্বায়ক আশরাফ হোসেন খোকার সভাপতিত্বে সভা শুরু হয় এবং সংসদ সদস্য একেএম ফজলুল হক সভায় অংশ গ্রহণ করেন। সন্ধায় সভা শেষ ও আহ্বায়ক কমিটির সকল সদস্য সভাস্থল ত্যাগ করলে আহবায়ক আশরাফ হোসেন খোকার অনুসারীরা রাম দা, হকি ও দেশীয় অস্ত্র নিয়ে শ্রীবরদী পৌর শহরে মহড়া দেয়। এ সময় তারা উত্তরবাজারে ৫টি মোটর সাইকেল ভাংচুর করে। শ্রীবরদী থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ বলেন গতকাল আ’লীগের আহবায়ক কমিটির মিটিং অডিটরিয়ামে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। মিটিং শেষে আহবায়ক আশরাফ হোসেন খোকার সমর্থকরা হঠাৎ করে এ অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়ে বিশৃঙ্খলার সৃষ্টি করেছে। এনিয়ে এখন পর্যন্ত কোনো মামলা হয় নাই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend