প্রেম নিয়ে পরিণীতির যত ছলাকলা!

pariniti (1)বাবলি গার্ল নামে খ্যাত বলিউড পাড়ার পরিণীতি চোপড়া চঞ্চলতা, ক্যামেরা উপস্থিতি দিয়ে খুব বেশী আলোচিত নয়। কিন্তু বলিউডে পা রাখার সাথে সাথেই প্রেমের সমালোচনায় দারুণ জনপ্রিয় হয়েছেন মিডিয়া পাড়ায়। তবে কখন যে কে কার হৃদয় ভাঙে বলা খুবই মুশকিল। আর এই হৃদয় ভাঙা-গড়ার খেলায় যখন তারকারা মাতেন, তখন তো সেটা নিঃসন্দেহে হয়ে ওঠে মুখরোচক গল্প। সম্প্রতি বলিউডের বাবলি গার্ল পরিণীতি চোপড়াও তুলে দিলেন প্রেমের সম্পর্কে হৃদয় ভাঙার মুখরোচক অজানা গল্পের পর্দা। আসুন তবে জেনে নিই কী বলতে চান বলিউডের এই বাবলি গার্ল।

সাধারণভাবে তারকারা তাঁদের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন। কিন্তু ফ্যান-ফলোয়ারদের আগ্রহ তো সেদিকেই বেশি যা তারকারা লুকিয়ে রাখতে চায়। এক্ষেত্রে তারকা যদি নিজে তাঁর জীবনের পর্দা তুলে দেন তাহলে তো ভক্তরা একেবারেই সোনায় সোহাগা। অনেকটা মেঘ না চাইতে জলের মতো।

সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পরিণীতি সোজাসাপটা জানিয়ে দিয়েছেন, একবার নয় আমি দুই দুইবার দুটি হৃদয় ভেঙেছি। তবে এখন সম্পূর্ণ একা আছি। একা থাকার স্বাধীনতা উপভোগ করছি।

কিছুদিন আগে শোনা যাচ্ছিল পরিণীতির সঙ্গে মনীষ শর্মার ব্রেকআপের কথা। তিনি আরও বলেছেন, আমি জানি এটা আমার সঙ্গেও হতে পারে। কারণ আমি বিশ্বাস করি তুমি যা করবে তার ফল একদিন না একদিন পাবে। তাছাড়া আমি শুনেছি প্রেমে আঘাতপ্রাপ্ত মানুষ জীবনে বেশি সফল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com