শেরপুরে জেলা পর্যায়ে ৪৪ তম জাতীয় স্কুল-মাদ্রাসা শীতকালীন ক্রীড়া সমাপ্ত

Sherpur-pic-1শেরপুরে ৪৪ তম জাতীয় স্কুল-মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার জেলা পর্যায়ে তিন দিনব্যাপী খেলাধুলা স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে শেষ হয়েছে। ৩১ ডিসেম্বর বুধবার দিনব্যাপী অ্যাথলেটিক্স প্রতিযোগিতার ৩৬ টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। এর আগে ছেলে ও মেয়েদের ক্রিকেট, ভলিবল এবং ব্যাডমিন্টন প্রতিযোগিতায় পাঁচ উপজেলার বিজয়ীরা অংশগ্রহণ করে।

ছেলেদের ক্রিকেটে ঝিনাইগাতী উপজেলার পাইলট হাইস্কুল ৭ উইকেটে শেরপুর সদরের কামারের চর পাবলিক দাখিল মাদ্রাসাকে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয়েছে। ভলিবলে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমী শ্রীবরদীর গোপালখিলা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয়েছে। মেয়েদের ক্রিকেট এবং ভলিবলে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় জেলা চ্যাম্পিয়ন হওয়ার গেরব অর্জন করেছে। জেলা পর্যায়ের বিজয়ীরা ময়মনসিংহে উপ-আঞ্চলিক পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।
খেলা শেষে জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরন করেন। এসময় জেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রসার প্রধান শিক্ষক-ক্রীড়া শিক্ষক এবং সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend