শেরপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত

Sherpur-Pic-1শেরপুর জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) সাধারন সম্পাদক পদে নির্বাচিত হলেন শেরপুর ইয়ং ক্রিকেটার্স এসোসিয়েশনের (সাইকা) কাউন্সিলর মো. নাজিমুল হক নাজিম। জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে আগামী ৪ বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটির ২৪ কর্মকর্তা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ডিএসএ নির্বাচন-২০১৫ নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হায়দর আলী স্বাক্ষরিত চুড়ান্ত ফলাফল ২৫ জানুয়ারি রবিবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে।

চুড়ান্ত ফলাফলে জানা যায়, আগামী ২৯ জানিয়ারি শেরপুর ডিএসএ’র নির্বাচনে ভোটগ্রহনের ধার্য্য তারিখ ছিল। কিন্তু মনোনয়পত্র যাচাই-বাছাই শেষে কোন পদেই অতিরিক্ত কোন প্রার্থী না থাকায় ২৪ পদের সবকটিতেই একক প্রার্থীর সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। নির্বাচিত কর্মকর্তারা হলেন : সহ-সভাপতির তিন পদে বিদায়ী সাধারন সম্পাদক মোকছেদুর রহমান হিমু, কাকলি স্পোর্টিং ক্লাবের গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও খন্দকার নজরুল ইসলাম। সাধারন সম্পাদক পদে সাইকার নাজিমুল হক নাজিম ও সহ সাধারন সম্পাদক পদে সবুজসেনা ক্লাবের মানিক দত্ত নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদকের দুই পদে নির্বাচিতরা হলেন-সৈয়দ রবিউল করিম মনি ও এমসিসি’র তৌহিদুর রহমান পাপ্পু। কোষাধ্যক্ষ পদে উত্তরা স্পোর্টিং ক্লাবের খোরশেদ আলম নির্বাচিত হয়েছেন। এছাড়া ১৬ টি নির্বাহী সদস্য পদে লুৎফর রহমান মোহন, আব্দুল ওয়াদুদ অদু, প্রকাশ দত্ত, মিনহাজ উদ্দিন মিনাল, সুব্রত দে ভানু, জাকির হোসেন বাবলু, লুৎফর রহমান লুলু, ফরিদ আহমেদ লুলু, কামরুল আহসান, সৈয়দ বদরুল হক রিজভী, মনির হোসেন, নাসির উদ্দিন সুজন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, নকলা উপজেলা ক্রীড়া সংস্থার সাদেকুর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদিকা কহিনুর বেগম বিদ্যুৎ এবং নাসরিন রহমান।

ডিএসএ’র সচিব মো. জিন্নত আলী জানান, পদাধিকার বলে ডিএসএ’র সভাপতি জেলা প্রশাসক এবং পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সহ-সভাপতি। এছাড়া তিনজন সহ-সভাপতি সহ ২৪ কর্মকর্তা সরাসরি নির্বাচিত হয়ে থাকেন। তিনি বলেন, আগামী ৬ ফেব্রুয়ারির মধ্যে নতুন কার্যনির্বাহী কমিটি জেলা ক্রীড়া সংস্থার দায়িত্বভার গ্রহণ করবেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend