জামালপুরে বিএনপি অফিসে আগুন-ভাঙচুর

jamalpurঅবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ মিছিল চলাকালে জামালপুরে ব্যাটারিচালিত ১০টি অটোরিকশা ও আওয়ামী লীগ নেতাদের বিলবোর্ড ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রতিবাদে আওয়ামী লীগকর্মীরা জেলা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগ-ভাঙচুর ও শহরে টাঙ্গানো বিভিন্ন নেতার বিলবোর্ড ভাঙচুর করে।
অবরোধের সমর্থনে স্থানীয় শহীদ মিনার থেকে শনিবার দুপুরে জেলা বিএনপির একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণের সময় কথাকলি মার্কেট, সকাল বাজার ও বকুলতলায় ১০টি অটোরিকশা ভাঙচুর করে। এ সময় বকুলতলায় বিক্ষুব্ধ বিএনপিকর্মীরা আওয়ামী লীগ নেতার দুটি বিলবোর্ড ভাঙচুর করে।
এ ঘটনার প্রতিবাদে দুপুর ২টার দিকে শহরের বিভিন্ন স্থানে বিএনপি নেতাদের বিলবোর্ড ভাঙচুর ছাড়াও শহরের স্টেশন রোডের জেলা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগ ও ভাঙচুর করে আওয়ামী লীগকর্মীরা। পরে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বিএনপি অফিসের আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়।
জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন  জানান, সরকারি দলের নেতাকর্মীরা পুলিশের উপস্থিতিতে জেলা বিএনপির অফিস ভাঙচুর করেছে। এ সময় তারা অফিসে রক্ষিত ফাইলপত্র ও আসবাবপত্রে আগুন লাগিয়ে দেয়।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend