গৌরীপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

Mymenshingগত দুই দিনের ব্যবধানে ময়মনসিংহের গৌরীপুরে আবারও সন্ত্রাসী হামলার শিকার হয়ে আহত হয়েছেন ছাত্রলীগ নেতা মো.শফিকুল ইসলাম(২০)। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ মঙ্গলবার বেলা দেড়টার দিকে শহরের বকুলতলা মোড়ে এ ঘটনাটি ঘটে। আহত ছাত্রলীগ নেতা শফিকুল অচিন্তপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের মো. আবু ছাঈদের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত রবিবার গৌরীপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক রওশন সারোয়ার সজিরকে সাব-রেজিস্ট্রিার অফিসের ভেতরে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় রেশ কাটতে না কাটতেই আজ মঙ্গলবার বেলা দেড়টার দিকে স্থানীয় ছাত্রলীগ নেতা শফিকুল ইসলামকে রাস্তায় ফেলে কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। সেই সময় শফিকুল পায়ে হেটে তার কাকার বাসা শহরের সরকার পাড়ায় যাচ্ছিলেন। এ সময় দেশিয় অস্ত্র হাতে ৫/৬ জন যুবক তার পথরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।
এ ব্যপারে কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও গৌরীপুর পৌর ওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো.আবু কায়সার চৌধুরী রন্ট্রি জানান, সজির আহতের ঘটনার জের ধরেই শফিকুল ইসলামকে হত্যার চেষ্টা চালায় দুর্বৃত্তরা। তবে কারা এ ঘটনায় জড়িত তা পরিষ্কার নয় বলে জানান তিনি।
এ ব্যাপারে গৌরীপুর থানার উপ-পরিদর্শক মো. মাসুদ জামালী জানান, খবর পেয়ে সন্ত্রাসী হামলায় আহত শফিককে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে কেউ অভিযোগ করেননি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend