শেরপুরে ১০ কেজি গাঁজাসহ একজন আটক

sherpur-recovery-picture-03.02.2015শেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আজ ৩ ফেব্র“য়ারী মঙ্গলবার দুপুরে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের কুমরী কাটাজান গ্রামে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ বাবর আলী (৪০) নামে একজনকে আটক করেছে। বাবর আলী ওই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, কুমরী কাটাজান গ্রামে গাঁজা বেচাকেনা হচ্ছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফজলে এলাহির নেতৃত্বে পুলিশ সদস্যরা মঙ্গলবার দুপুর দুইটার দিকে কুমরী কাটাজান গ্রামের বাবর আলীর বাড়িতে অভিযান চালান। এসময় বাবরের থাকার ঘর থেকে পুলিশ ১০ কেজি গাঁজা উদ্ধার করেন। এসব গাঁজা একটি ছালার বস্তার ভেতরে পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় ছিল। পুলিশ জানায়, উদ্ধার করা গাঁজার মূল্য প্রায় একলাখ টাকা।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম আজ মঙ্গলবার বিকেলে বলেন, আটক বাবর একজন পেশাদার মাদক ব্যবসায়ী। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি (বাবর) দীর্ঘদিন যাবত বাড়িতে গাঁজা রেখে ব্যবসা করার কথা স্বীকার করেছেন। তবে এরসঙ্গে একটি চক্র জড়িত রয়েছে। পুলিশ জড়িত অন্যদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে আটক বাবরের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend