সচিবালয়ে সরকারবিরোধী লিফলেট, আটক ৪

Secretariat-সচিবালয় থেকে সরকারবিরোধী লিফলেট উদ্ধার করেছে পুলিশ। লিফলেট রাখার অভিযোগে স্থানীয় সরকার বিভাগের চারজন কর্মকর্তা-কর্মচারীকে আটকও করা হয়েছে।
বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ-হরতাল কর্মসূচির মধ্যে প্রশাসনের প্রাণকেন্দ্র থেকে আওয়ামী লীগ সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী এ লিফলেট উদ্ধার করা হল।
সচিবালয়ে ৭ নম্বর ভবনের ৬২০ নম্বর কক্ষ থেকে ‘লালসা আর হিংসায় উন্মত্ত হাসিনা ও আওয়ামী দুঃশাসন-দুর্বৃত্তায়নের বিপণ্ন মানবতা এবং মার্তৃভূমি রক্ষায় উদ্ধাত্ত আহ্বান’ শিরোনামে লিফলেট উদ্ধার করে পুলিশ।
এ কক্ষে কাজ করা প্রশাসনিক কর্মকর্তা (এও) দৌলতুন নেসা, অফিস সহায়ক (এমএলএসএস) শোয়েব খান, মাহফুজুর রহমান, জিন্নাতুল করিমকে আটক করে বিকেল সাড়ে চারটার দিকে ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়।
সোয়া চারটার দিকে সচিবালয়ের ৪ নম্বর ভবনের নিচ তলায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, ডিবি পুলিশের ভ্যানে চারজনকে বসিয়ে রাখা হয়েছে। পাশে রয়েছেন কয়েকজন ডিবি কর্মকর্তা।
গাড়িতে উঠানো শোয়েব খান বলেন, ‘এ বিষয়ে আমি কিছু জানি না। আমাদের রুম থেকে লিফলেট ফেলা হয়েছে, এ অভিযোগে আমাদের আটক করা হয়েছে।’
জানতে চাইলে এ বিষয়ে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সচিবালয় নিরাপত্তা) আনিসুর রহমান বলেন, ‘তেমন কিছু ঘটেনি। কিছু বলার থাকলে পরবর্তী সময়ে আপনাদের জানানো হবে।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend