শেরপুরের প্রবীণ সাংবাদিক আব্দুর রেজ্জাকের স্ত্রী জাহানারা রেজ্জাক অসুস্থ্য হয়ে হাসপাতালে

সাপ্তাহিক শেরপুর সম্পাদক আব্দুর রেজ্জাক ও প্রবীণ নারী নেত্রীর সাথে থবর বাংলা২৪.কম নির্বাহী সম্পাদক ফেরদৌস আলী ও প্রেসক্লাব শ্রীবরদীর সাবেক সম্পাদক মোঃ কামরুজ্জামান আবু (ফাইল ছবি)
সাপ্তাহিক শেরপুর সম্পাদক আব্দুর রেজ্জাক ও প্রবীণ নারী নেত্রী জাহানারা রেজ্জাকের  সাথে থবর বাংলা২৪.কম নির্বাহী সম্পাদক ফেরদৌস আলী ও প্রেসক্লাব শ্রীবরদীর সাবেক সম্পাদক মোঃ কামরুজ্জামান আবু (ফাইল ছবি)

শেরপুরের প্রবীণ সাংবাদিক, ভাষা সৈনিক, ‘সাপ্তাহিক শেরপুর’ এর সম্পাদক, কবি আব্দুর রেজ্জাকের স্ত্রী এবং খবর বাংলা২৪. কম এর সম্পাদক মন্ডলীর সভাপতি,সাপ্তাহিক শেরপুর এর ভারপ্রাপ্ত সম্পাদক, শেরপুর মিডিয়া বিডি‘র চেয়ারম্যান, এনটিভি প্রতিনিধি কাকন রেজার মা, জেলা জাতীয় মহিলা সংস্থার সাবেক চেয়ারম্যান প্রবীণ নারীনেত্রী জাহানারা রেজ্জাক (৭৬) অসুস্থ্য হয়ে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হার্ট, ডায়াবেটিসসহ বার্ধব্যজনিত কারণে তিনি শহরের রঘুনাথবাজারস্থ বাসায় অসুস্থ্য হয়ে পড়লে ৭ ফেব্রুয়ারী শনিবার গভীর রাতে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালের তৃতীয় তলার ৩০১ নং কেবিনে ভর্তি রয়েছেন। মঙ্গলবার পর্যন্ত তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

খবর বাংলা পরিবার জাহানারা রেজ্জাকের আশু রোগ মুক্তির জন্য সকলের দোয়া কামনা করেছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend