বিএনপি জামায়াতকে কঠোর ভাবে দমন করতে হবে – শেরপুরে মীর্জা আজম

ৃদ-৩আওয়ামীলীগ সরকারের বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম বলেছেন, বিএনপি জামায়াত জোট দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তারা হরতাল অবরোধের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছে। যখন শেখ হাসিনার সরকার দেশকে একটি সমৃদ্ধিশালী দেশ হিসাবে গড়ে তোলার চেষ্টা করছে তখনই বিএনপি জামায়াত দেশে তান্ডবলীলা শুরু করেছে।

তিনি বিএনপি জামায়াত জোটের এসব কার্যকলাপ কঠোর হস্তে দমন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন, ২০ দলীয় জোটের এসব ধ্বংসাত্মক কর্মকান্ড কোন ভাবেই মেনে নেয়া যায় না। এসব কর্মকান্ড প্রতিরোধে সরকার কঠোর অবস্থানে রয়েছে।

১৪ ফেব্রুয়ারী দুপুরে শেরপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে শেরপুর শহর আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী মীর্জা আজম।

এছাড়াও সম্মেলনে বক্তব্য রাখেন, কন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, উপপ্রচার সম্পাদক অসীম কুমার উকিল, শেরপুর ৩ আসনের সংসদ সদস্য একেএম ফজলুল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, শেরপুরের পৌর মেয়র এবং জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির রুমান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন নাজিম।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend