কামারুজ্জামানের সঙ্গে দেখা করতে কারাগারে পরিবার

kamruzzaman_0মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর সিনিয়র সহকারী সেক্রেটারি জেনারেল মোহাম্মদ কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌঁছেছে তার পরিবারের ১২ সদস্য।
সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার একটু পরেই পরিবারের সদস্যরা কারাগারের সামনে পৌঁছান। কামারুজ্জামানের পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন তার স্ত্রী নুরুন্নাহার বেগম, বড় ছেলে হাসান ইকবাল, ছেলে হাসান ইমাম, মেয়ে আতিয়া নূর, ভাগ্নি রুখসানা জেবিনসহ ১২ জন।
ডিআইজি (প্রিজন) গোলাম হায়দার বিকেল ৫টা ৩৩ মিনিটে কারাগারে প্রবেশ করেন।
এর আগে, কারা কর্তৃপক্ষ কামারুজ্জামানের পরিবারকে বিকেল ৫টার মধ্যে কারাগারে কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করতে চিঠি দিয়েছে বলে জানান আইনজীবী এ্যাডভোকেট আসাদ উদ্দিন।98098_Inner_1
মানবতাবিরোধী অপরাধের মামলায় আপিলে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মোহাম্মদ কামারুজ্জামানের রায় পুনর্বিবেচনায়ও (রিভিউ) ফাঁসি বহাল রেখেছেন আদালত।
প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন চার সদস্যের আপিল বিভাগের বেঞ্চ কামারুজ্জামানের রিভিউ আবেদন খারিজ করে সোমবার সকালে এ রায় দেন।98098_Inner_2
বেঞ্চের অন্য তিন সদস্য হলেন- বিচারপতি আব্দুল ওয়াহাব মিয়া, বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend