বিয়ে হবে না কঙ্গনার!

বিয়ে হবে না কঙ্গনার!

বিনোদন প্রতিবেদক:
বলিউডে মহেশ ভাট প্রযোজিত ‘গ্যাংস্টার’ সিনেমা দিয়ে শুরু। প্রথম দিকে সবাই একটু বাক চোখে তাকালেও ধীরে ধীরে নিজেকে প্রমাণ করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি তার কুইন সিনেমাটি দর্শক মহলে পেয়েছে ব্যাপক সাড়া। শাহরুখ, আমির এবং অমিতাভ বচ্চনের মতো অভিনেতারা এখন তার সাথে অভিনয়ে এক পায়ে দাঁড়িয়ে। বর্তমানে কঙ্গনা অভিনয় করছেন ‘রিভলবার রানি’ সিনেমাটিতে।

কঙ্গনা রানাউতের ‘রিভলবার রানি’ সিনেমটি মুক্তি পেলে তা দেখার পর আর কেউ নাকি তাকে বিয়ে করতে রাজি হবে না। এ জন্যই নাকি ছবিটিতে অভিনয়ের আগে কঙ্গনার বোন বারবার করে তাকে সাবধান করেছিলেন।

সম্প্রতি ‘রিভলবার রানি’ ছবির প্রচারণার সময় কঙ্গনা স্বয়ং এই কথা জানিয়েছেন।
কঙ্গনা বলেন, ‘যিদিন আমি ছবিটির গল্প শুনছিলাম সেদিন আমার বোনও সঙ্গে ছিল। পরে সে আমাকে পরামর্শ দিয়েছিল সিনেমটি না করার। কারণ আমার চরিত্রটি যেমন পাগল তেমন ক্ষেপাটে এবং দিশেহারা টাইপের।’

কঙ্গনা বলেন, ‘চরিত্রটি গালিগালাজেও ভয়ঙ্কর পারদর্শী। সবসময় সে পিস্তল নিয়ে ঘোরে। চরিত্রটি ভিষণ কঠিন এবং তা পর্দায় ভালো মতো ফুটিয়ে তোলা খুব দুস্কর। বিশেষ করে এই সিনেমটি দেখার পর মনে হয় কেউ আমাকে বিয়ে করবে না।’

‘রিভলবার রানি’ সিনেমটি পরিচালনা করেছেন সাই কবির শ্রীবাস্তব। এতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন পিষুষ মিশ্র। আগামী ২৫ এপ্রিল সিনেমটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend