রায়পুরায় কুকুরের কামড়ে আহত অর্ধশতাধিক : আতঙ্কিত গ্রামবাসী

নিজস্ব প্রতিবেদক:
রায়পুরা উপজেলার বিভিন্ন এলাকায় কুকুড়ের কামড়ে শুক্রবার থেকে আজ শনিবার দুপুর পর্যন্ত অন্তত ৫০ জন গুরুতর আহত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা আহতরা হলেন, আন্না বেগম (৪), ফরিদুল ইসলাম (৪৫), কারিমা আক্তার (৪), মারুফ খান (৪), জিনিয়া (৮), অলিউল্লাহ (১০), নাসিম (৭), রিপা আক্তার (৮), রিনা আক্তার (২৮), রুস্তম (৩০), শিখা (২৫), সামসুন্নাহার (২৫), বৃষ্টি (৬), সুহাইয়া (৬), রাহিম (৯), মোবারক (২), নিতু (৮), কমলা (২৫), শরিফ (১৭), আক্তার হোসেন (৩০)সহ অন্তত ৫০ জন।
আহতরা নরসিংদী সদর, ভৈরবসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেয়।
স্থানীয়রা জানান, শুক্রবার সকাল থেকে একটি পাগলা কুকুর উপজেলার খাকচক, তুলাতলী, উত্তরবাখর নগর, জাহাঙ্গীরনগর, শ্রীরামপুরসহ বিভিন্ন এলাকার শিশু থেকে প্রাপ্ত বয়স্কদেরকে এলোপাথারী কামড়িয়ে গুরুতর আহত করে। এদের অধিকাংশই শিশু। এ ঘটানায় আতংকিত এলাকার লোকজন সামনে পেয়ে একটি কুকুর মেরে ফেললেও প্রকৃত পাগলা কুকুরটি এখনো জীবিত রয়েছে বলে স্থানীয়দের ধারণা। ফলে আতংকের মধ্যে বসবাস করছে বেশ কয়েকটি গ্রামের লোকজন।
এ ব্যাপারে রায়পুরা উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. শফিকুল ইসলাম বলেন, আমাদের এখানে আসা কুকুড়ের কামড়ে আহত রোগীদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভ্যক্সিনের জন্য জেলা সদরে প্রেরণ করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend