শ্রীবরদীতে স্কুল শিক্ষকের বেত্রঘাতে শিক্ষার্থী হাসপতালে

kb 1শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

শ্রীবরদীতে স্কুল শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীর নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিত শিক্ষার্থী আব্দুল মান্নান কে আহত অবস্থায় শ্রীবরদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শ্রীবরদীর মাটিফাটা জিএম উচ্চ বিদ্যালয়ে। এ নিয়ে আহত শিক্ষার্থীর মা মোছাঃ হরবলা অভিযুক্ত ওই স্কুলের প্রধান শিক্ষক মোজাম্মেল হকের নামে শ্রীবরদী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।
বিএসসি’র বিরুদ্ধে শিক্ষার্থী নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ১৩ এপ্রিল রবিবার দুপুরে বিদ্যালয় কক্ষে। এনিয়ে ওই শিক্ষার্থীর মা মোছা. হরবলা ১৬ এপ্রিল বুধবার রাতে শ্রীবরদী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।
আহত শিক্ষার্থীর পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, মাটিফাটা জিএম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র আব্দুল মান্নান গত ১৩ এপ্রিল রবিবার বিদ্যালয়ের পাঠদান বিরতির সময় অন্যান্য সহ-পাঠিদের সাথে বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলছিল। খেলার সময় ক্রিকেট বল বিদ্যালয়ের শ্রেণী কক্ষের ব্ল্যাকবোর্ডে লাগে। এতে ব্ল্যাকবোর্ডের সামান্য ক্ষতি হয়। এ নিয়ে প্রধান শিক্ষক মোজাম্মেল হক আব্দুল মান্নানকে অফিস কক্ষে ডেকে নির্মমভাবে বেত্রাঘাত করে। বেত্রাঘাতে আব্দুল মান্নান প্রধান শিক্ষক আঃ মান্নান আরো ক্ষিপ্ত হয়ে এলোপাথারীভাবে লাথি মারতে থাকে। এতে ওই শিক্ষার্থীর শরীরের বিভিন্ন জায়গায় ফোলা ও রক্তাত্ত জখম হয়। পরে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে শ্রীবরদী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।
সরেজমিনে খোঁজ নিয়ে জানাগেছে, ওই শিক্ষার্থীর পিতা আফরোজ দিন মজুরের কাজ করে। মা হরবলা অন্যের বাড়িতে ঝিয়ের ও অনেক সময় মাটি কাটার কাজ করে।
নির্যাতনের শিকার আব্দুল মান্নানের মা হরবলার জানান, মাটিকাটার কাজ শেষে বাড়িতে এসে শুনি আমার ছেলেকে মোজাম্মেল মাস্টার মেরে অজ্ঞান করেছে। পরে এলাকার লোকজন চিকিৎসার জন্য শ্রীবরদী হাসপাতালে ভর্তি করে।
এনিয়ে ওই শিক্ষার্থীর মা হরবলা শ্রীবরদী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। এব্যাপারে মাটিফাটা জিএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হকের মোবাইল ফোনে চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল হোসেন তরফদার বলেন তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend