২৪ শিশু-কিশোরীর শ্লীলতাহানি, অতঃপর গ্রেপ্তার

২৪ শিশু-কিশোরীর শ্লীলতাহানি, অতঃপর গ্রেপ্তার

খবর বাংলা ২৪ ডেক্স: গত একবছর ধরে বিভিন্ন স্থান থেকে মেয়ে শিশু ও কিশোরীদের অপহরণ করে শ্লীলতাহানির অভিযোগে আয়াজ মহম্মদ আলী আনসারি নামে এক ঘাতককে গ্রেপ্তার করা হয়েছে।

ভারতের মুম্বাইয়ের পুলিশ কমিশনার রাকেশ মারিয়ার নেতৃত্বে একটি দল খার অঞ্চলের স্যাকের্ড হার্ট স্কুলের কাছ থেকে তাকে গ্রেপ্তার করে। ‘সিরিয়াল মলস্টার’ হিসেবে পরিচিত এক চোখ কানা আয়াজ মহম্মদ আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে।

আনসারির বিরুদ্ধে অভিযোগ, সে ৭ থেকে ১৬ বছর বয়সী কিশোরীদের অপহরণ করে তাদের শ্লীলতাহানি করতো। আনসারি নিজেই স্বঅকার করেছে গত একবছরে সে ২৪ কিশোরীর ওপর অত্যাচার চালিয়েছে। তার সর্বশেষ শিকার একটি ১৩ বছরের কিশোরী। তাকে স্কুল থেকে বাড়ি ফেরার সময় অপহরণ করে আনসারি।

এরপরই এ বিষয়ে বিভিন্ন থানায় খবর পাঠান মুম্বাই পুলিশ কমিশনার। তদন্তের স্বার্থে সম্ভাব্য এক চোখ কানা চল্লিশ ব্যক্তিকে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। কিন্তু কোনো সূত্র পাওয়া যায়নি। তারপর আনসারির হাতে সব আক্রান্তদের সঙ্গে যোগাযোগ করে নতুনভাবে তার স্কেচ তৈরি করে পুলিশ। সেই সব থানায় পাঠানো হয়।

অবশেষে ডিএন নগর থানায় খবর আসে ওই রকম দেখতে এক ব্যক্তি আন্ধেরি এলাকার গিলবার্ট হিল অঞ্চলে থাকে। তারপরই পুলিশ অভিযুক্তের বাড়িতে হানা দেয়। কিন্তু সেখানেও তাকে পাওয়া যানি। পরে খার এলাকা থেকে বুধবার বিকেলে আনসারিকে গ্রেপ্তার করা হয়।

আনসারি পুলিশকে জানায়, প্রত্যেক কিশোরী ও শিশুকেই সে তার বাবার পরিচিত বলে প্রথমে পরিচয় দিত। তারপর তাদের বিশ্বাস অর্জন করে, কোনো ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে শ্লীলতাহানি করতো।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend