ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা

Murder_bg_784687642বান্দরবানে মুনিরুজ্জামান (৫৫) নামে এক ব্যবসায়ীকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে তার স্ত্রী রহিমা আক্তার(৫০)। এ ঘটনায় স্ত্রীকে আটক করেছে পুলিশ। বান্দরবান সদরের মেম্বারপাড়া এলাকায় শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে কুপিয়ে মারাত্মক আহত করা হয়। এরপর রাত ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে মো. মুনিরুজ্জামানের সঙ্গে তার স্ত্রী রহিমা আক্তারের কলহ চলে আসছিল। পারিবারিক কলহের জের ধরে বিকেলে রহিমা আক্তার স্বামীকে ঘুমন্ত অবস্থায় দা দিয়ে গলায় আঘাত করে এবং গলার এক তৃতীয়াংশ কেটে যায়।  পরে এলাকাবাসী খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় মুনিরুজ্জামানকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে অবস্থার অবনতি হলে বিকেল ৫টার দিকে মুনিরুজ্জামানকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন দায়িত্বরত চিকিৎসকরা। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অংসুই প্র“ মার্মা বাংলানিউজকে জানান, মুনিরুজ্জামানের গলার বেশির ভাগই কেটে গেছে এবং প্রচুর রক্তপাত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাতে তার মৃত্যু হয়েছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মুনিরুজ্জামানের স্ত্রী রহিমা আক্তারকে আটক করা হয়েছে। তাকে থানায় পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  ঘটনা তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend