শ্রীবরদীতে মসজিদের কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ২

Muslim-198x300 (1)শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি:
শেরপুরের শ্রীবরদীতে মসজিদের কমিটি নিয়ে দু’গ্র“পের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মসজিদের জমিদাতাসহ দুইজন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন মুসলিম মিয়া (৬০) ও আক্তারুজ্জামান (২৭)।
শুক্রবার উপজেলার পুটল গ্রামে মসজিদে জুম্মার নামাজের পর এ ঘটনা ঘটে। আহতদের শ্রীবরদী উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, শ্রীবরদী উপজেলার পুটল গ্রামে জামে মসজিদের জমি দাতা মুসলিম মিয়া মসজিদে জুম্মার নামাজ পড়তে যায়। নামাজের পর স্থানীয় আব্দুল খালেকসহ ৭/৮ জন মসজিদ কমিটি পরিবতর্নের কথা ওঠে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে অশ্লীল গালাগালি করে। এক পর্যায়ে খালেক ও তার লোকজন লাঠিসোঠা নিয়ে তার ওপর হামলা করে। এ সময় মুসলিম মিয়া ও তার ছেলে আক্তারুজ্জামান গুরুতর আহত হয়। পরে এলাকার লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা সদর হাসপালে ভর্তি করে। এ ঘটনার পর থেকে আব্দুল খালেক গং আহত ও তার পরিবারের লোকজনদের মামলা মোকদ্দমা না করার জন্য নানা রকম হুমকি ধামকি দিচ্ছে। আহত মুসলিম মিয়ার ছেলে নুরল আমিন জানান, তারা এখন পরিবার পরিজন নিয়ে নিরাপত্তা হীনতা ভোগছে। তবে এ ঘটনায় থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলে আহতদের পরিবার সূত্র জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend