আ.লীগ নেতার গলায় জুতা: ছাত্রলীগের ৯ নেতাকর্মী আসামি

আ.লীগ নেতার গলায় জুতা: ছাত্রলীগের ৯ নেতাকর্মী আসামি

খবর বাংলা২৪ ডেক্স: আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক নাসির করিম বাবুলকে হাত-পা বেঁধে জুতার মালা পড়ানোর ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় চবি ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির আহমেদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক এসএম আরিফুল ইসলামসহ ৯ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।
নাসির করিম বাবুলের আত্মীয় জিয়াউর রহমান বাদী হয়ে হাটহাজারী থানায় এ মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৫। দণ্ডবিধির ১৪৩, ৩৪১, ৩২৩ ও ৫০৬ ধারা আসামিদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। মামলার অন্য আসামিরা হলেন- ছাত্রলীগ কর্মী রুবেল দে, এসএম মেরাজ, মোহাম্মদ সোহেল, মোহাম্মদ আসিফ, শাহরিদ শুভ, রুপম বিশ্বাস ও সরওয়ার পারভেজ জনি।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী থানার এসআই ও তদন্ত কর্মকর্তা নুরুল হাকিম বাংলামেইলকে বলেন, ‘বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ৯ নেতাকর্মীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’
মামলায় উল্লেখ করা হয়, গত ৫ এপ্রিল বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় গ্রন্থাগার মিলনায়তনে চবির প্রয়াত উপাচার্য ড. আবু ইউসুফের স্মরণসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক নাসির করিম বাবুলকে লাঞ্ছিত করে এবং তার কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয় আসামিরা।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend