স্বামীকে দিয়ে ১২ বছরের শিশুকে ধর্ষণ করাল স্ত্রী!

স্বামীকে দিয়ে ১২ বছরের শিশুকে ধর্ষণ করাল স্ত্রী!

খবর বাংলা ২৪ডেক্স:

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১২ বছরেরর এক শিশুকে দুই দিন আটকে রেখে স্বামীকে দিয়ে ধর্ষণ করানোর অভিযোগ উঠেছে শারমিন নামের এক নারী শ্রমিকরে বিরুদ্ধে।

এ ঘটনায় আজ সকালে শারমিন ও তার স্বামী রাসেলের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ধর্ষিতার বাবা। তবে এখনো তাদের আটক করতে পারেনি পুলিশ। শারমিন ও রাসেল শিল্পনগরী বিসিকের ২নং গলি এলাকার ভাই ভাই প্রিন্টিং কারখানায় চাকরি করেন। এদিকে ওই ধর্ষিতাকে শনিবার রাত ৯টায় উদ্ধারের পর ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, মাসদাইর ছোট কবরস্থান এলাকার ওই শিশু ৬ মাস আগে বিসিক ২নং গলি এলাকায় ভাই ভাই প্রিন্টিং কারখানায় হেলপার হিসেবে যোগ দেয়। গত বৃহস্পতিবার সকাল ৮টায় কর্মস্থলে যায়। প্রতদিনের মতো দুপুর ১টায় বাসায় খাবার খেতে না আসায় তার খোঁজ শুরু হয়। পরে মা জানতে পারেন দুই দিন আগে কারখানায় নিয়োগ পাওয়া শারমিন তার মেয়েকে বোরকা পরিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে গেছেন। তাকে দুই দিন আটকে রেখে স্বামী রাসেল ধর্ষণ করা হয়।

ধর্ষিতার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার এস আই মিজানুর রহমান জানান, ওই শিশুকে শারমিন কারখানা থেকে তাদের বাড়িতে বেড়াতে যাওয়ার নাম করে নিয়ে যান। রাতে তাকে আটকে রেখে শারমিনের স্বামীকে দিয়ে ধর্ষণ করায়। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করতে পাঠানো হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend