সিদ্ধেশ্বরীর কোচিং সেন্টারে ডেন্টাল কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

timthumbখবর বাংলা২৪ ডেক্স:

রাজধানীর রমনার সিদ্ধেশ্বরীতে একটি কোচিং সেন্টারে বেসরকারি ডেন্টাল কলেজের প্রথম বর্ষের ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় পুলিশ আইরিন (১৮) নামের ঐ ছাত্রীর লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। আইরিন মালিবাগের সাফেনা ডেন্টাল কলেজের প্রথম বর্ষের ছাত্রী ও ২৬, সিদ্ধেশ্বরী রোডের ইসিসিপি কোচিং সেন্টারের শিক্ষক ছিলেন।
রমনা থানার এসআই মোমিনুল হক জানান, ইসিসিপি কোচিং সেন্টার থেকে খবর পেয়ে সন্ধ্যায় গিয়ে লাশ উদ্ধার করা হয়। পাঁচ তলা ভবনের নিচতলায় ঐ কোচিং সেন্টারের মালিক ইরা খান। বিকাল পাঁচটার পর কোচিং সেন্টারে কোন ক্লাস থাকে না। এসময় কোচিং সেন্টারের একজন ছাত্রী দশম শ্রেণীর পাঠদানের কক্ষে তাদের শিক্ষকের ঝুলন্ত লাশ দেখতে পায়।
ঐ পুলিশ কর্মকর্তা আরো জানান, সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে প্যাঁচানো অবস্থায় লাশটি ঝুলছিল। তবে সিলিং ফ্যানের হুকে পৌঁছানোর মত আশেপাশে কোন টেবিল বা চেয়ার ছিল না। শিক্ষার্থীদের বসার জন্য চেয়ারগুলো নির্দিষ্ট স্থানে ছিল। এ কারণে বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। তবে ঘটনাটি আত্মহত্যা না হত্যা তা ময়না তদন্তের রিপোর্টে জানা যাবে।
ঘটনার পরপরই ছুটে আসেন আইরিনের বাবা ডা. সাইফুল ইসলামসহ মা ও এক বোন। আইরিনের বাবা পুলিশকে জানান, অত্যন্ত মেধাবী আইরিন সরকারি মেডিক্যাল কলেজে ভর্তি হতে না পেরে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। এ কারণে তাকে বেসরকারি ডেন্টাল কলেজে ভর্তি করে দেয়া হয়। কিন্তু বেসরকারি মেডিক্যাল কলেজে পড়বে না বলে কয়েকদিন আগে থেকে তার মানসিক অবস্থার অনেক পরিবর্তন লক্ষ্য করা গেছে। ৫/৭, শান্তিবাগে আইরিনদের বাড়ি। এ ঘটনায় আইরিনের বাবা রমনা থানায় একটি অপমৃত্যুর মামলা করবেন বলে জানিয়েছেন

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend