কুকুর লেলিয়ে বিএসএফের নির্যাতন: উধাও সেই বুদ্ধিপ্রতিবন্ধী

image_87593_0খবর বাংলা২৪ ডেক্স: ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) নির্যাতনের শিকার বুদ্ধিপ্রতিবন্ধী সায়েমকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত থেকে তার হসিদ মিলছে না। এ অভিযোগ করেছে তার পরিবার। 

সে কি একা একা পালিয়ে গেছে নাকি তাকে তাড়িয়ে দেয়া হয়েছে তা নিয়ে তৈরি হয়েছে ধূম্রজাল।

এদিকে, বিভিন্ন গণমাধ্যমে সায়েমকে নিয়ে সংবাদ প্রকাশের পর সিরাজগঞ্জ থেকে তার মা সাজেদা খাতুন ও তার চাচা মেহেরপুরে ছুটে আসেন।
মঙ্গলবার ভোরে তারা মেহেরপুর জেনারেল হাসপাতালে পৌঁছান। তবে হাসপাতালে সায়েমকে না পেয়ে পাগলের মতো শহরের বিভিন্ন স্থানে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন।
সায়েমের সাজেদা খাতুন জানান, প্রায় তিন সপ্তাহ আগে সে বাড়ি থেকে চলে আসে। অনেক খোঁজাখুঁজির পর তার এক আত্মীয় পত্রিকায় সংবাদ দেখে তাদের খবর দেয়। পরে সায়েমকে নেয়ার জন্য মেহেরপুরে রওয়ানা হই। কিন্তু হাসপাতালে তাকে খুঁজে পাচ্ছি না।
সাজেদা খাতুন আরো অভিযোগ করেন, আমরা মেহেরপুরে রওয়ানা হওয়ার আগে সায়েমকে দেখে রাখার জন্য অনুরোধ করে হাসপাতালে ফোন করি। এরপরও আমরা সায়েমকে পাচ্ছি না।
জানতে চাইলে হাসপাতাল কর্তৃপক্ষ ক্ষুব্ধ হয়ে বাংলামেইলকে বলেছে, রোগীকে পাহারা দিয়ে রাখার দায়িত্ব হাসপাতাল কর্তৃপক্ষের নয়।
উল্লেখ্য, রোববার রাতে মুজিবনগরের সোনাপুর সীমান্তে  বুদ্ধিপ্রতিবন্ধী সায়েমকে কুকুর লেলিয়ে দিয়ে নির্যাতন করে বিএসএফ জওয়ানরা। পরে সোমবার সকালে প্রথমে তাকে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে ওইদিন দুপুরে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend