বেঙ্গল গ্রুপের গুদামের আগুন নিয়ন্ত্রণে

Bengalরাজধানীর তেজগাঁও শিল্প এলাকার বেগুনবাড়ীতে বেঙ্গল গ্রুপের গুদামে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। তেজগাঁও ফায়ার সার্ভিসের ৫টি ও ফুলবাড়িয়া থেকে আসা ৩টি ইউনিট প্রায় ১ ঘণ্টা প্রাণপন চেষ্টার পর সন্ধ্যা ৬টা ১০ মিনিটের দিকে এ আগুন নিয়ন্ত্রনে আসে। ওই গুদামের সাথেই বেঙ্গল গ্রুপের মালিকানাধীন বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির স্টুডিও রয়েছে। ফলে ওই ষ্টুডিওতে আগুন লেগেছে বলে প্রথমে জানানো হয়। এর আগে আজ বুধবার বিকেল ৫টা ২০ মিনিটের দিকে এ আগুনের সূত্রপাত ঘটে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষ থেকে এ খবরের সত্যতা নিশ্চিত করা হয়েছে। তাৎক্ষণিকভাবে অগ্নিনির্বাপক বাহিনীর কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ থেকে এ আগুনের কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি।
এদিকে আরটিভির প্রধান বার্তা সম্পাদক লুৎফর রহমান শিকদার বলেন, আমাদের স্টুডিওর পাশে একই ভবনে ওই অয়্যারহাউসটি, সেখানে আগুন লেগেছে। দমকল বাহিনীর ৮টি ইউনিট আগুন নেভাতে কাজ করে। আরটিভির স্টুডিও সেখানে হওয়ায় প্রাথমিকভাবে অগ্নিনির্বাপক বাহিনী সেখানেই আগুন লেগেছে বলে সাংবাদিকদের জানিয়েছিল। তবে এ আগুরে ওই ষ্টুডির কোন ক্ষতি হয়নি।
প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে জানাতে পারেনি ফায়ার সার্ভিস। তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায় নি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend