গৃহবধূকে দিনে-দুপুরে ধর্ষণ

গৃহবধূকে দিনে-দুপুরে ধর্ষণ

খবর বাংলা ডেক্স: রায়পুরে দিনদুপুরে এক সন্তানের জননীকে (২২) দিনেদুপরে পালাক্রমে ধর্ষণ করেছে চার বখাটে। শনিবার  বেলা তিনটার দিকে উপজেলার উত্তর চরপাতা গ্রামের গঙ্গাজলি খালপাড়ে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় রাত ৮টায় ওই গৃহবধূ  তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এদিকে অজ্ঞাতদের আসামি করা হলেও এলাকাবাসী এ ঘটনায় উত্তর চরপাতা গ্রামের অলি মিয়া মুন্সি বাড়ির মৃত আমির হোসেনের ছেলে ইউসুফ (২৮), একই গ্রামের আকবর আলী হাজি বাড়ির মৃত ইসমাইল হোসেনের ছেলে কামাল হোসেন (৩২) ও আব্দুল খালেক পণ্ডিত বাড়ির ফজল আহম্মদের ছেলে আনোয়ার হোসেন (২৮) ও অজ্ঞাত যুবক জড়িত বলে দাবি করেন।

ক্ষতিগ্রস্ত ওই গৃহবধু সাংবাদিকদের জানান, ফরিদগঞ্জ উপজেলার নলডগা গ্রাম থেকে পায়ে হেটে বংশাল সড়ক দিয়ে শ্বশুরবাড়ি একলাসপুর যাচ্ছিলেন তিনি। পথে রায়পুর উপজেলার উত্তর চরপাতা গ্রামের বর্ডার এলাকার ব্রিজের কাছে আসতেই তিন যুবক তার পিছু নেয়। একটু এগিয়ে যেতেই প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে উত্তর চরপাতা গ্রামের গঙ্গাজলী খালপাড় সংলগ্ন আলতাফের সুপারী বাগানের একটি গর্তে জোর করে নিয়ে যায়। সেখানে পাশবিক নির্যাতন করে তিন যুবক। তাদের কাছ থেকে ছাড়া পেয়ে অপর যুবকে আসতে দেখে পালিয়ে যাওয়াদের অপকর্মের কথা বললে সেও ধর্ষণে অংশ নেয়। পরে তিনি একটু দুরের মোল্লা বাড়িতে গিয়েই জ্ঞান হারিয়ে ফেলেন।

ওই বাড়ির নারীরা তাকে সেবা দিয়ে সুস্থ্য করে তোলেন। পরে এলাকাবাসী পুলিশকে ঘটনাটি জানালে তারা অসুস্থ্য অবস্থায় তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গৃহবধূ কেদেঁ কেদেঁ বলেন, ‘আমার ইজ্জত রক্ষার্থে টাকা স্বর্ণালংকার বখাটেদের দিতে চেয়েছিলাম। কিন্তু আমি ইজ্জত রক্ষা করতে পারলাম না। দিনেদুপুরে এভাবে আর কোনো নারী যেন সম্ভ্রম না হারায় তার জন্য জড়িতদের কঠোর শাস্তির দাবি জানাই।’

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) জহির বলেন, ‘গৃহবধূকে উদ্ধার করে তাকে নিয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছি। রোববার সকাল তাকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় ধর্ষকদের গ্রেপ্তার অভিযান চলছে। মামলাটি ওসি তদন্ত করবেন।’

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend