আইফোন ৫ এর ত্রুটিপূর্ণ পাওয়ার বাটন বদলে দেবে অ্যাপল

iphone-5-sleep-wakeখবর বাংলা২৪ ডেক্স:  গ্রাহক সেবার অংশ হিসেবে অ্যাপল সম্পূর্ণ নতুন একটি কর্মসূচী হাতে নিয়েছে যার আওতায় আইফোন ৫ এর ত্রুটিপূর্ণ পাওয়ার বাটন বিনামূল্যে পরিবর্তন করে দেওয়া হবে। যুক্তরাষ্ট্র এবং কানাডার গ্রাহকরা গতকাল থেকেই এই সুবিধা পেতে শুরু করেছেন। মে মাসের ২ তারিখের মধ্যে অন্যান্য দেশেও এই কার্যক্রম শুরু করা হবে বলে জানিয়েছে অ্যাপল।

iphone5

অ্যাপল তাদের গ্রাহক সেবা পেইজে জানিয়েছে, গ্রাহক তার আইফোনের সিরিয়াল নাম্বার লিখে পাঠালে ফিরতি বার্তায় অ্যাপল জানিয়ে দিবে গ্রাহক এই সুযোগ পাবে কিনা। যদিও ত্রুটিপূর্ণ ফোনের সংখ্যা খুবই কম বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। মূলত ২০১৩ সালের মার্চ মাসে যে সকল আইফোন ৫ প্রস্তুত করা হয়, সেগুলোতেই এ সমস্যা দেখা দিচ্ছে। এর ফলে মাঝে মধ্যেই পাওয়ার বাটন কাজ করা বন্ধ করে দেয়।

 

ত্রুটিপূর্ণ আইফোনটি মেরামত কেন্দ্রে পাঠানোর ৪ থেকে ৬ দিনের মধ্যে ফেরত দেয়া হবে। মেরামতকালীন সময়ে কেউ চাইলে ধার হিসেবে তাকে দেওয়া হবে আরেকটি আইফোন ৫।

আর যাদের আইফোন এখনো এই সমস্যার মুখোমুখি হয়নি তবে ভবিষ্যতে এই সমস্যার আশংকায় আছেন, তাদেরও দুশ্চিন্তার কারন নেই। কেননা প্রথম ক্রয়ের দুই বছর পর্যন্ত এ সুবিধা পাওয়া যাবে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend