এমসি কলেজে সংঘর্ষে আহত ছাত্রলীগ কর্মী ছদরুলকে ঢাকায় প্রেরণ

chatro_leg_326401447খবর বাংলা২৪ ডেক্স: ভর্তি বাণিজ্যকে কেন্দ্র করে সিলেট এমসি কলেজে ছাত্রলীগ দু’গ্রুপের সংঘর্ষ আহত ছাত্রলীগ কর্মী ছদরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।
সোমবার সন্ধ্যায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকার বক্ষব্যাধি হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

আহত ছদরুল এমসি কলেজের ইতিহাস বিভাগের ৩য় বর্ষের ছাত্র ও জেলা ছাত্রলীগের অব্যাহতিপ্রাপ্ত সভাপতি পঙ্কজ গ্রুপের কর্মী।

ভর্তি বাণিজ্যকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু গ্রুপের কর্মীরা সোমবার দুপুরে কলেজ ক্যাম্পাসে ছদরুলকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে তার ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়।

আহত ছদরুলের বন্ধু রুবেল আহমদ বাংলানিউজকে বলেন,  ছদরুলের ঘাড় ও পিঠসহ ৬টি স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। ছুরির আঘাত তার ফুসফুসে লেগেছে। ওসমানী হাসপাতালের চিকিৎসকরা সাময়িকভাবে ফুসফুসের রক্তক্ষরণ বন্ধ করে দিয়েছেন। পরে সন্ধ্যা ৬টার দিকে তাকে ওসমানী হাসপাতাল থেকে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

সোমবার দুপুরে ভর্তি বাণিজ্যকে কেন্দ্র করে সিলেট এমসি কলেজে ছাত্রলীগ দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে দুই ছাত্রলীগ কর্মী আহত হন। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  সোমবার দুপুর ১টা থেকে ঘণ্টাব্যাপী চলে এ সংঘর্ষ।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend