শ্রীবরদীতে বিয়ের প্রলোভনে তরূণীকে গণধর্ষন

শ্রীবরদীতে বিয়ের প্রলোভনে তরূণীকে গণধর্ষন

downloadরোম্মান আরা পারভীন রুমীঃ

শ্রীবরদীতে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ের কথা বলে ডেকে এনে গণ ধর্ষন করেছে ৪ বখাটে। ২৮ এপ্রিল ধর্ষিতা তরুণী বকসীগঞ্জ থানায় গেলে ঘটনাস্থল শ্রীবরদী থানায় হওয়ায় তরণীকে শ্রীবরদী থানায় পাঠিয়ে দেয় বকসীগঞ্জ থানা। ধর্ষিতা তরুণী পাশ্ববর্তী বকসীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের মহরবন গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ওই তরুণী ঢাকায় একটি শপিং মলের সেলস গার্ল হিসাবে চাকুরী করতো। সে সময়ই মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় শ্রীবরদী উপজেলার মৃত রহিম উদ্দিনের ছেলে রুবেলের সাথে। পরিচয় থেকে সম্পর্ক গড়ায় ভালবাসায়। রুবেল তাকে বিয়ে করবে বলে শ্রীবরদী আসতে বললে ওই তরুণী ২৬ এপ্রিল শ্রীবরদী আসে। ওই দিন প্রথমে রুবেল ও পরে তার ৩ বন্ধু শাকিল, শাহিন ও মামুন আটকে রেখে পালাক্রমে ধর্ষন করে। কাউকে এ ধর্ষনের কথা জানালে তাকে প্রানে মেরে ফেলার হুমকি দেয় ওই ৪ বখাটে।

 

ধর্ষিতা তরুণী ২৮ এপ্রিল বকসীগঞ্জ থানায় অভিযোগ দিতে গেলে ঘটনাস্থল শ্রীবরদী হওয়ায় থানা কর্তৃপক্ষ তাকে শ্রীবরদী থানায় যাওয়ার পরামর্শ দেয়। সোমবার ধর্ষিতা শ্রীবরদী থানায় অভিযোগ দিয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভিকটিমকে পুলিশি প্রহরায় শ্রীবরদীয় থানায় পাঠানো হয়েছে।

শ্রীবরদী থানার এসআই বশির আহমেদ বাদল খবর বাংলা২৪ কে জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend