ভাবটা এমন যেন তিনি একাই সিংহপুরুষ বাকি সব চুয়া – এরশাদকে বি চৌধুরী

ভাবটা এমন যেন তিনি একাই সিংহপুরুষ বাকি সব চুয়া – এরশাদকে বি চৌধুরী

খবর বাংলা২৪ ডেক্সঃ বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. বদরুদ্দৌজা চৌধুরী এরশাদের সমালোচনা করে বলেছেন, তিনি পদত্যাগ করবেন কার কাছে তা খুঁজে পাচ্ছেন না, ভাবটা এমন যেন তিনি একাই সিংহপুরুষ বাকি সব চুয়া।bikolpo
মঙ্গলবার বিকেল চারটায় জাতীয় প্রেসক্লাবে ‘তিস্তাসহ ভারত-বাংলাদেশের আন্ত:সীমান্ত নদী সমূহের পানির ন্যায্যহিস্যা আদায়ের উপায়’ শীর্ষক গোলটেবিল আলোচনায় তিনি একথা বলেন।
তিনি বলেন, তিস্তার পানির ন্যায্য হিস্যার আদায়ে পররাষ্ট্র মন্ত্রণালয় যদি মিন মিন করে কথা বলে তাহলে কিভাবে হবে? মিন মিন করে দাবি আদায় করা যায়না।
সভাপতির বক্তব্যে বি চৌধুরী বলেন, তিস্তার পানি কমে যাওয়ায় সরকারের প্রতিবাদের কোন ভাষা নাই। ভারতের নির্বাচনের পর নাকি তারা কথা বলবে।
তিনি বলেন, কৃত্রিম বিরোধীদলও কোন প্রতিবাদ প্রস্তাব দিতে পারেনি। সংসদ কোন ভুমিকা নিতে পারেনি। আজকে এদেশকে শক্তিশালী করার একটাই উপায় তাহলো জনগনের সরকার। এই সরকারেরে পেছনে যদি জনগন থাকতো তাহলে বিজ্ঞ পররাষ্ট্র মন্ত্রণালয়ও থাকতো। সংসদও শক্তিশালী হতো ন্যায্য অধিকারের কথা সে সরকার বলতে পারতো।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইনের অধ্যাপক ড. আসিফ নজরুল, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান কায়সার, বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অবঃ) আবদুল মান্নান, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক প্রমুখ। জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট (এনডিএফ) এই আলোচনা সভার আয়োজন করেন

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend