এবার ইরফানের প্রেমিকা কঙ্গনা

এবার ইরফানের প্রেমিকা কঙ্গনা

images (4)

খবর বাংলা২৪ ডেক্সঃ বহুদিন আটকে থাকার পর কঙ্গনার কপাল এখন একেবারে খুলে গেছে। একের পর এক হিট ছবি দিয়ে যাচ্ছেন। তাও আবার কোনো নায়কের দয়ায় নয়, কঙ্গনা নিজেই ছবির হিরো। নিজ গুণে হিট করাচ্ছেন ছবিকে। তা ‘কুইন’ হোক বা সদ্য মুক্তি পাওয়া ‘রিভলবার রানি’, সব ক্ষেত্রে একই ব্যাপার।

তবে এবার আর কঙ্গনা একাই নন, ইরফান খানকে সঙ্গে নিয়ে নতুন ছবিতে প্রেমের কামাল দেখাতে একেবারে রেডি। পরিচালক সাই কবিরের নতুন ছবি ‘ডিভাইন লাভার’-এ জুটিতে দেখা যাবে কঙ্গনা ও ইরফানকে।

পরিচালক কবির জানিয়েছেন, ‘ডিভাইন লাভার ছবিতে এই প্রথমবার কঙ্গনাকে দেখা যাবে ইরফানের সঙ্গে। এই ছবি কুইন বা রিভলবার রানি থেকে একেবারেই আলাদা। কঙ্গনাকে একেবারে অন্যভাবে দর্শক পাবে এই ছবিতে।’

পরিচালকের কথা অনুযায়ী, ছবির গল্পে উঠে আসবে প্রেম, বিরহ, অ্যাকশন। তবে বলিউডের অন্য প্রেম কাহিনির মতো একেবারেই নয় এই ‘ডিভাইন লাভার’, তাও জানালেন পরিচালক কবির। শুধু তাই নয়, কঙ্গনাকে নিয়ে ইতিমধ্যেই লিখতে শুরু করে দিয়েছেন ‘রিভলবার রানি’ ছবির সিকুয়েলও। জানা গিয়েছে, এই নতুন রিভলবার রানিতে কঙ্গনার সঙ্গে দেখা যেতে পারে বলিউড শহেনশাহ বিগ বি-কে। জুলাই মাসের শুরুর দিকেই শ্যুটিং ফ্লোরে আসতে চলেছে ইরফান ও কঙ্গনার ‘ডিভাইন লাভার’।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend