সিলেটের বিশ্বনাথে ডাকাত-পুলিশ গুলি বিনিময়, আহত ৬

bonduk-000_1খবর বাংলা২৪ ডেক্স:সিলেটের বিশ্বনাথে ডাকাত দলের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ের ঘটনায় ওসিসহ তিন পুলিশ সদস্য ও তিন ডাকাত আহত হয়েছেন। মঙ্গলবার দিনগত গভীর রাতে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের রহিমপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ গুলিবিনিময় হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন, বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন, উপপরিদর্শক (এসআই) টিপু সুলতান, ও কনস্টেবল আব্দুল আজিজ।

আহত অবস্থায় ডাকাতদলের তিন সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি এয়ারগান, একটি চায়নিজ কুড়ালও উদ্ধার করা হয়।

আটকরা হলেন, বিশ্বনাথ উপজেলার তবলপুর গ্রামের জলিল মিয়ার ছেলে দুদু মিয়া, জেলার কোম্পানীগঞ্জ উপজেলার মেতারবাড়ি গ্রামের তছির আলীর ছেলে নয়ন মিয়া ও সিলেট সদর উপজেলার শিবেরবাজার ইউনিয়নের পাইকরাজ গ্রামের শফিক মিয়ার ছেলে কাউছার ওরফে ইলাইছ।

ঘটনার সত্যতা ও আহতের কথা স্বীকার করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন জানান, ঘটনার পর তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তিনি জানান, উপজেলার রহিমপুর এলাকার একটি নির্জন জায়গায় কয়েকজন ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ ওই জায়গায় হানা দেয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল গুলি ছোড়ে। একপর্যায়ে পুলিশও পাল্টা ৫ রাউন্ড গুলি ছোড়ে। এ সময় তিন ডাকাত গুলিবিদ্ধ হয়।

তিনি জানান, পরে গুলিবিদ্ধ অবস্থায় তাদের আটক করা হয়। ডাকাতের সঙ্গে গুলি বিনিময়ের সময় তিনি ছাড়াও আরো দুই পুলিশ সদস্য সামান্য আহত হয়েছেন।

ওসি জানান, আটকরা দুর্ধর্ষ ডাকাত। তাদের বিরুদ্ধে সিলেট জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আটক দুদু মিয়ার বিরুদ্ধে ডাকাতিকালে ধর্ষণের অভিযোগ রয়েছে। এ ছাড়া কাউছার ওরফে ইলাইছ বংশ পরম্পরায় ডাকাত। তার বাপ-দাদা সবাই ডাকাত ছিলেন।

তিনি আরো জানান, ডাকাতদের কাছ থেকে একটি উন্নতমানের বাইনোকুলারযুক্ত এয়ারগান, একটি চায়নিজ কুড়াল ও একটি দা উদ্ধার করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend