শ্রীবরদীতে গৃহবধূ আত্মহত্যার ঘটনায় মামলা আসামীদের বাড়ির মালামাল লুটপাট

imagesরোম্মান আরা পারভীন রুমী: শ্রীবরদী উপজেলার ধাতুয়া গ্রামে চম্পা বেগম নামে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনায় মামলা হলে আসামীরা গা ঢাকা দেয়। এ সুযোগে আসামীদের বাড়ির মালামাল লুটপাট হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও নিহতের পরিবারসহ বিভিন্ন সূত্রে জানা যায়, গত শুক্রবার তুচ্ছ ঘটনা নিয়ে চম্পা বেগমের সাথে তার স্বামী আজহারুল ইসলামের কথা কাটাকাটি হয়। পরে বাড়ির লোকজন চম্পা বেগমের লাশ তার বসত ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ খবর পেয়ে পুলিশ ওই ঘর থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে।
যৌতুক নিয়ে চম্পা বেগমের স্বামী, শ্বশুর, ভাসুরসহ বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যার পর ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখেছে। এ অভিযোগ তুলে চম্পা বেগমের বাবা চান মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী করা হয় চম্পা বেগমের স্বামী আজহারুল ইসলামকে।

আজহারুল ইসলামের বাড়ির লোকজন জানায়, ওই রাতে তাদের স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে চম্পা বেগম গলায় রশি বেধেঁ আত্মহত্যা করে। ঘটনায় মামলা হলে তারা গাঁ ঢাকা দেয়। এ সুযোগে চম্পার বাবা চান মিয়া ও তার লোকজন রাতের আধারে ওই বাড়িতে এসে ধান ও পুকুরের মাছ লুট করে নিয়ে যায়। এ মামলার তদন্তকারী অফিসার এসআই আবুল কালাম জানান, এটি নিয়মিত হত্যা মামলা দায়ের হয়েছে। তাই আসামী গ্রেফতারে চেষ্টাও চলছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend