শেখ হাসিনাকে ‘ক্রীতদাসী’ বললেন প্রধান

image_88917_0খবর বাংলা২৪ ডেক্স: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভারতের ক্রীতদাসী বলে মন্তব্য করেছেন জাগপার চেয়ারম্যান শফিউল আলম প্রধান।

প্রধান বলেন, ‘স্বদেশ আজ মৃত্যু উপত্যকা। এসো বিদ্রোহ করি।’

বুধবার বিকেল রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জাতীয় গণতান্ত্রিক পার্টি তাদের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে।

শেখ হাসিনার নাম উল্লেখ না করে প্রধান বলেন, তাকে আমি ভারতের দালাল বলবো না। তার যে হাসি তা দালালের হাসি নয়, তার হাসি  ক্রীতদাসীর হাসি। শহীদ জিয়ারউর রহমানের স্মৃতি মুছে ফেলতেই ভারতের চক্রান্তে মঈনুল রোডের বাড়ি থেকে খালেদা জিয়াকে উচ্ছেদ করা হয়েছে।

জিয়াউর রহমান শুধু স্বাধীনতার ঘোষক ছিলেন না। তিনি বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি ছিলেন বলেও মন্তব্য করেন তিনি।

প্রধান বলেন, ‘তোমার (শেখ হাসিনার) কিছু দালাল পত্র-পত্রিকারা বলে ১৯ দলে ভাঙ্গন শুরু হয়েছে। কিন্তু যত চেষ্টা ষড়যন্ত্রই করো না কেন ১৯ দল ভাঙ্গা যাবে না। জামায়াত চাপে আছে তাই এই অনুষ্ঠানে আসে নাই। জামায়াত বলেছে, ‘আমাদের দুর্দীন যাচ্ছে। আমরা আসলে বের হতে পারবো না।  তবে আমরা ১৯ দলের সঙ্গেই আছি।’

প্রধান বলেন, ‘কুত্তা মার্কা নির্বাচন করে শুয়োরের খোয়ার বানানো হয়েছে। এই কুত্তা মার্কা নির্বাচন মানি না। এই শুয়োরের খোয়ারও মানি না।

এ সময় শেখ হাসিনার ব্যাত্তিগত জীবন নিয়েও সমালোচনা করেন তিনি।

সভায় অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খেলাফত মজলিসের চেয়ারম্যান মাওলানা মো. ইসাহাক, ইসলামী এক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা এম এ রকিব, এনপিপির চেয়ারম্যান খন্দকার গোলাম মর্তুজা, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি, ইসলামিক পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মবিন, এলডিপির মহাসচিব ডা. রেদোয়ান আহমেদ, পিপলস লীগের চেয়ারম্যান খাজা গরিবে নেওয়াজ, মহাসচিব ড. ফরিদুজ্জামান ফরহাদ, প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend