নারায়ণগঞ্জে অপহৃত ব্যবসায়ী সাইফুল ইসলাম আশুলিয়ায় উদ্ধার

saiful1নারায়ণগঞ্জ থেকে অপহৃত ব্যবসায়ী সাইফুল ইসলামকে আশুলিয়ায় উদ্ধার করেছে র‌্যাব।

শুক্রবার দিবাগত রাতে সাভারের জাতীয় স্মৃতিসৌধের নিকটবর্তী একটি এলাকা থেকে ব্যবসায়ী সাইফুল ইসলামকে (৪০) উদ্ধার করে র‌্যাব-৪ এর একটি দল।

র‌্যাবের মিডিয়া উইং এটিএম হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

উদ্ধারের পর থেকেই তিনি সাভারে র‌্যাব-৪ এর কার্যালয়ে আছেন। সেখানে সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, গত ১ মে আনুমানিক রাত ৯টার মধ্যে আমাকে অপহরণ করে। হঠাৎ পেছন থেকে ৪-৫ জন আমাকে ধরে গাড়িতে তোলে। গাড়িতে তুলেই তারা আমাকে পায়ের নিছে শুইয়ে দেয়। এরপর আমার কিছুই মনে নেই।

তিনি আরও বলেন, জ্ঞান ফেরার পর দেখি একটা ঘরের কাঁচা মেঝেতে বসে আছি। জ্ঞান ফেরার ৪-৫ মিনিট পরে একজন লোক আসে। আজ (শুক্রবার) সকালে তারা আমাকে পাউরুটি ও পানি খেতে দিয়ে চলে গেছে। চোখ বাধা থাকায় আমি কিছু বলতে পারি না। এরপর চল বলে তারা আমাকে গাড়িতে তোলে। রাতে কোমরে লাথি দিয়ে রাস্তায় ফেলে দেয়। এরপর একজন লোককে ধরে আমি হোটেল আসি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের সানারপাড়া এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে অপহরণ হন ব্যবসায়ী সাইফুল ইসলাম।

এর আগে প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনের অপহরণ এবং পরে শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়া যাওয়ায় উত্তপ্ত নারায়ণগঞ্জ আরও উত্তপ্ত হয়ে ওঠে সাইফুল ইসলাম অপহরণের পর।

এঘটনায় শুক্রবার বেশ কয়েকবার সিদ্ধিরগঞ্জবাসী সড়ক অবরোধের চেষ্টা চালায়। শেষে দুপুরে তিন ঘণ্টার আল্টিমেটাম দিয়ে অবরোধকারীরা অপবোধ তুলে নেয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে আইন-শৃঙ্ক্ষলা রক্ষাকারীবাহিনী সাইফুল ইসলামকে উদ্ধার করতে না পারলে এলাকাবাসী সন্ধ্যার পর আবারও সড়ক অবরোধের চেষ্টা চালায়। এসময় পুলিশ ফাঁকাগুলি ছুঁড়ে এবং লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend