ভারতের সাইবার সিটি হয়ে উঠেছে সেক্স সিটি!

image_80588.gurgaon-sex-racket-320x200খবর বাংলা২৪ ডেক্স: ভারতের সাইবার সিটিতে বাড়ছে সেক্সের ঘটনা। একের পর এক সেক্স সংক্রান্ত মামলা সামনে আসছে পুলিশের। গত সপ্তাহে সন্ধান পাওয়া সাইবার সিটির এই মামলা চলাকালীন রবিবার রাতে একটা বড়োসড়ো মধুচক্রের সন্ধান পায় পুলিশ প্রশাসন। শহরের এই বেড়ে চলা এই এলাকার সামনে চলে আসায় রীতিমতো অবাক পুলিশ কর্মকর্তারা। কিন্তু কিভাবে পুলিশ সাইবার সেক্স র‌্যাকেট।
হরিয়ানার গুরগাঁও ভারতের সাইবার সিটি বলেই পরিচিত। এই সাইবার সিটিতে ইন্টারনেটের মতোই বিদ্যুতের গতিতে বাড়ছে মধুচক্র। রীতিমতো সক্রিয় সেক্স র‌্যাকেট। রবিবার এমনই একটা বড়োসড়ো চক্রের সন্ধান পায় পুলিশ।  গুড়গাঁওয়ের ডিএলএফ এলাকায় পুলিশ এই সেক্স র‌্যাকেটের সন্ধান পায়। তার পরই গুঁড়িয়ে দেওয়া হয় চক্রটিকে। গ্রেপ্তার করা হয়েছে পাঁচ নারীসহ দুই যুবককে। গোপন সূত্রে পুলিশ খবর পেয়েছিল, মেক্স হাসপাতালের আশপাশে কোথাও কয়েক মাস ধরে একটি বড়োসড়ো সেক্স র‌্যাকেট বেশ সক্রিয়। রবিবার  সেক্টর-২৯ থানার পুলিশের একটা বড় দল ওই এলাকায় হানা দেয়। এই চক্রকে ধরতে এক পুলিশ  সদস্য সেখানে গিয়েছিলেন গ্রাহক সেজে। তারপরই চক্রটিকে জালে আটকে ফেলে গুড়গাঁওয়ের পুলিশ।
কিভাবে জালে আটকে ফেলা হলো এই চক্রটিকে?
এক পুলিশ সদস্য গ্রাহক সেজে ওই চক্রের সঙ্গে যোগাযোগ করে। শর্ত পাকা করে পুলিশ কর্মীকে গোটা টিমকে সংকেত দেন। এর পরই সেখানে পুলিশ হানা দেয়। তখনই পাঁচ নারী এবং দুই যুবককে আটক করে পুলিশ। গুরগাঁও পুলিশ জানাচ্ছে, গ্রেপ্তার হওয়া পাঁচ নারী দিল্লির ছাবলা এলাকার বাসিন্দা। এরা মূলত মহাসড়কের ধারে দাঁড়িয়ে থেকে গ্রাহক ধরে রোজগার করত। ধৃত দুই যুবক আসারাম এবং সুনীল এই ব্যবসায় মূলত দালালির কাজ করত। বিভিন্ন এলাকা থেকে মেয়ে জোগার করে ওই আস্তানায় পৌঁছে দিত আসারাম এবং সুনীল।
কিভাবে সাইবার সিটিতে চলছে সেক্স রাকেট?
ডিএলএফের  অতিরিক্ত পুলিশ সুপার দলবীর সিং বলছেন, সাইবার সিটিতে বেশ কিছুদিন ধরেই মধুচক্রের ব্যবসা রমারমা হয়ে উঠছিল। এই চক্রগুলো ভাঙতে পুলিশও সচেষ্ট হয়। এর জন্য একটা নীল-নকশা তৈরি করা হয়। শুরু হয় লাগাতর অভিযান। মাস দুই আগে ডিএলএফ এলাকায় একটা বড়োসড়ো মধুচক্র ব্যবসা ভেঙে গুঁড়িয়ে দিতে পারা গিয়েছিল। তিনি জানাচ্ছেন, পুলিশের এই লাগাতর অভিযানেও বন্ধ করা যাচ্ছিল না মধুচক্রের ব্যবসা। গত দুই মাসে বেশ কয়েকটি বড়োসড়ো  আসর ভাঙতে পারা গিয়েছিল। তিনি বলছেন, পুলিশ এই অভিযান চলতেই থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend