সরকার ক্ষমতায় থাকার জন্য গুম-খুন চালাচ্ছে: ইসলামী ঐক্যজোট

ইসলামী-ঐক্যজোট1_6884বর্তমান সরকার ক্ষমতায় থাকার জন্য যে ভাবে গুম,খুন চালাচ্ছে তাতে আমরা কেউই নিরাপদ নই। গত বছর ৫ ও ৬ মে যে ভাইয়েরা রক্ত দিয়েছেন তাদের সেই রক্তের বদলা আমাদের নিতেই হবে।বলেছেন ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসনাত আমিনি।

মঙ্গলবার বেলা ১১টায় লালবাগে ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কার্যালয়ে ২০১৩ সালের ৫ ও ৬ মে এর ঘটনাকে স্মরণ করে ‘বালাকোট শাপলা চত্ত্বর’ নামক আলোচনা সভা ও দুআ মাহফিলে তিনি এ কথা বলেন। তিনি আলোচনা সভায় প্রশ্ন করে বলেন, দিগন্ত টিভি, ইসলামিক টিভি, আমার দেশ পত্রিকা বন্ধ কেন ? কারণ তারা ৫ মে তারিখের সত্য ও সঠিক ঘটনাগুলো তুলে ধরেছিল।

তিনি সরকারের কাছে দাবি করেন অবিলম্বে এই বন্ধ মিডিয়া গুলোকে চালুর অনুমতি দেওয়ার।আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লা বলেন, হেফাজতে ইসলাম, ওলামা একরাম যে রক্ত বিসর্জন দিয়েছেন তা আগামী কয়েকশ বছরের জন্য বাংলাদেশে ইসলামকে নিরাপদ করে দিয়েছেন। আমরা এভাবে বারবার রক্ত দিয়ে, নির্যাতিত হয়েও ইসলামকে নিরাপদ রাখবো।

তিনি তার বক্তব্যে অভিযোগ করে বলেন, আজকে অনেকেই হেফাজতকে নিয়ে, ওলামাদেরকে নিয়ে অপপ্রচার,মিথ্যাচার চালাচ্ছে। তারা একটি নির্দিষ্ট চিহ্নিত গোষ্ঠী। যারা আল্লামা শফিকে বলেন যে তিনি সরকারের জমি দখল করেছেন। আমরা চ্যালেঞ্জ করে বলতে পারি তিনি সরকারের এক ইঞ্চি জায়গাও দখল করেননি।

তিনি তার বক্তব্যের সমাপনীতে বলেন, আমরা পুনরায় আবার আলেম-ওলামাদের নিয়ে আন্দোলনের ডাক দিব, তাদের পদচারণায় সব নাস্তিকদের পতন হবে।আলোচনায় সভায় ইসলামী ঐক্যজোট, হেফাজতে ইসলাম ও ইসলামী ছাত্র খেলাফতের অন্যান্য নেতারাও উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend