সেরা খেলোয়াড় হতে পারে নেইমার: ক্রিস্টিয়ানো রোনালদো

neymar-ronaldoক্রিস্টিয়ানো রোনালদোর চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনায় খেলেন নেইমার। দুজনই খেলেন একই পজিশন ‘লেফট উইঙ্গার’ হিসেবে। তারপরও ব্রাজিলিয়ান তারকা নেইমারের মধ্যে বিশ্বসেরা হওয়ার সামর্থ্য রয়েছে বলে মনে করছেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনালদোর।

নেইমারের মধ্যে এখনই অনেক সম্ভাবনা দেখছেন রোনালদো। তিনি বলেন,‘আমার মনে হয় সম্প্রতি সময়ে নেইমার প্রমাণ করেছে ভবিষ্যতে সেরা হতে পারবে। শুরুতে বার্সেলোনায় তার কিছু সমস্যা ছিল। কিন্তু আমি নিশ্চিত সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় হওয়ার, এমনকি বিশ্বসেরা খেলোয়াড় হওয়ার সামর্থ্য আছে তার মধ্যে।’

প্রথম মৌসুম হিসেবে বার্সেলোনায় বেশ সফলই বলা যায় নেইমারকে। বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত ২৫ ম্যাচ খেলে লিগে নয়টি গোলের পাশাপাশি আটটি এসিস্টও করেছেন নেইমার।

সাক্ষাত্কারে বিশ্বকাপে পর্তুগালকে নিয়েও আশাবাদি রোনালদো। তিনি বলেন, “জানি আমরা কঠিন গ্রুপে পড়েছি, আমার মতে বিশ্বকাপে এটাই সবচেয়ে কঠিন গ্রুপ। আমাদের ধাপে ধাপে এগোতে হবে। প্রথমে জার্মানির সঙ্গে বড় ম্যাচে জিততে হবে। ঘানা ও যুক্তরাষ্ট্র বাঁধা পেরুতে হবে গ্রুপ পর্ব পার হতে হলে”।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend