নারায়ণগঞ্জে বিএনপিকে জনসভা করার অনুমতি না দেয়ায় নিন্দা

51d573c1d6614-Mirza-Fokrul-alomgirবিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নারায়ণগঞ্জে বিএনপিকে জনসভা করার অনুমতি না দেয়ার ঘটনার নিন্দা জানিয়েছেন। দেশের স্বার্থে ও গণতন্ত্রের স্বার্থে বিএনপিকে জনসভার অনুমতি দেয়া হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ফখরুল বলেন, গতকাল যখন জনসভার জন্য আবেদন করা হয় তখন নারায়ণগঞ্জ মেয়রের মনোভাব ইতিবাচক থাকলেও পরে অদৃশ্য কারণে তিনি আইন-শৃঙ্খলার অবনতির অজুহাতে জনভার অনুমতি না দেয়ার কথা বলেছেন।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, যখনই দেশের স্বার্থে, জনগনের স্বার্থে জননেত্রী কথা বলতে চেয়েছেন তখনই তাকে থামিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে।নারায়ণগঞ্জের মানুষকে যখন সান্ত্বনা দেয়ার জন্য খালেদা সেখানে যেতে চাইলেন ঠিক তখনই তাকে বাধা দেয়া হলো।

এছাড়া তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আসামি করে দুর্নীতি দমন কমিশনের সাজানো দুটি মামলা ঢাকা মহানগর দায়রা আদালত খেকে পুরান ঢাকার আলীয়া মাদ্রাসা মাঠে স্থানান্তরের সরকারী সিদ্ধান্তের তীব্র নিন্দা জানানিয়েছেন। তিনি বলেছেন, সরকার বিএনপির ওপর তার ধারাবাহিক নির্যাতনের অংশ হিসাবেই এটা করেছেন।

এর আগে গতকাল বুধবার গুম-খুন-অপহরণের প্রতিবাদে আগামী ১৪ মে নারায়ণগঞ্জে সমাবেশ করার জন্য নারায়ণগঞ্জ সিটি মেয়রের কাছে অনুমতি চান জেলা বিএনপি। কিন্তু রাতে সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী অনুমতি না দেয়ার কথা জানান। এই সমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ভাষণ দেয়ার কথা ছিল। সিটি মেয়র বিএনপির অবেদন ফিরিয়ে দিয়ে বলেছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশংকায় এই অনুমতি দেয়া যাচ্ছে না।তিনি বলেন,রাস্তার পাশে হাসপাতাল থাকায় বিএনপিকে নিতাইগঞ্জে জনসভার অনুমতি দেয়া যাচ্ছে না।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend