কোম্পানীগঞ্জে ব্যবসায়ী ফরিদগঞ্জে প্রকৌশলীসহ তিনজন অপহরণ

kidnapকোম্পানীগঞ্জে বৃহস্পতিবার ব্যবসায়ী, ফরিদগঞ্জে রেলওয়ের সাবেক প্রকৌশলী ও যশোরে বিএনপি নেতার ছেলেকে বুধবার রাতে অপহরণ করা হয়েছে। এদিকে সেনবাগে স্কুলছাত্রীসহ টঙ্গী, পটিয়া, দেবিদ্বার, সখীপুর ও মেহেরপুরে ১১ জন নিখোঁজ রয়েছেন। এদের মধ্যে কাউকে দুদিন আবার কাউকে দুই মাস থেকে খুঁজে পাচ্ছেন না তাদের পরিবার। হাজীগঞ্জে এক ব্যক্তির লাশ গুম করার হুমকি দিয়েছে অপহরণকারীরা। এছাড়া রামগঞ্জে নিখোঁজ হওয়া ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ ও হাটহাজারী থেকে অপহৃত ব্যবসায়ীকে রাঙ্গামাটিগামী বাস থেকে বৃহস্পতিবার উদ্ধার করা হয়েছে।  প্রতিনিধিদের পাঠানো খবর-ফরিদগঞ্জ : উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জামালপুর গ্রামের আবদুল খালেক নামে রেলওয়ের সাবেক প্রকৌশলী অপহরণ হয়েছেন। বুধবার রাতে রূপসা বাজার থেকে তাকে অপহরণ করা হয়েছে বলে অপহৃতের ভাই আবদুল মতিন থানায় অভিযোগ করেছেন। পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত তার সন্ধান দিতে পারেনি। মতিন জানান, বুধবার সন্ধ্যায় রূপসা বাজারে তার ভাইয়ের সঙ্গে ড্রেজারের মাটি কাটার অর্থ নিয়ে পাওনাদার বিল্লাল হোসেনের কয়েক দফা হাতাহাতি হয়। রাত ৮টার দিকে তিনি ও তার ভাই ফরিদগঞ্জ থানায় আসার পথে একটি সিএনজি তাদের গতিরোধ করে ভাইকে উঠিয়ে নিয়ে যায়। বিল্লাল তার লোকজন নিয়ে অপহরণ করেছে বলে তিনি দাবি করেন।
কোম্পানীগঞ্জ/সেনবাগ : কোম্পানীগঞ্জের বসুরহাট বাজার থেকে বৃহস্পতিবার মেসার্স মোস্তফা মোটরসের মালিক মোস্তফা সবুজকে অজ্ঞাত ব্যক্তিরা অপহরণ করেছে। এদিকে সকাল সোয়া ৯টার দিকে মোস্তফা তার ব্যবহৃত মুঠোফোন থেকে থানার ওয়্যারলেস অপারেটর নুর ইসলামকে জানান, তাকে সাদা পোশাকধারী কয়েক ডিবি পুলিশ বসুরহাট উত্তর বাজারে একটি কক্ষে আটক রেখেছে। তবে পরে পুলিশ গিয়ে তার খোঁজ পায়নি। নোয়াখালী ডিবি অফিস বিষয়টি অস্বীকার করেছে। এদিকে সেনবাগ কাবিলপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের কাতার প্রবাসী মোঃ হানিফের মেয়ে ও স্থানীয় ইয়ারপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল নাঈমকে অপহরণের এক মাস পরেও উদ্ধার করা যায়নি। ৩১ মার্চ বখাটে গোলাম কিবরিয়ার নেতৃত্বে ৫-৬ জন তাকে তুলে নিয়ে যায়।
যশোর : চৌগাছায় প্রশাসনের লোক পরিচয়ে পৌর বিএনপির ৫নং ওয়ার্ড সহ-সভাপতি ও ব্যবসায়ী আলাউদ্দীনের ছেলে সোহেল আহমেদ রনিকে বুধবার রাতে অপহরণ করা হয়েছে। এদিকে অপহরণ ও হত্যা বন্ধের দাবিতে বৃহস্পতিবার জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে ওয়ার্কার্স পার্টি।
সখীপুর (টাঙ্গাইল) : মঙ্গলবার রাতে নিখোঁজ হওয়া সখীপুর কালিয়া বাজারের ব্যবসায়ী আবদুল বারীর সন্ধান মেলেনি। বুধবার তার স্ত্রী মাজেদা সখীপুর থানায় জিডি করেছেন।
পটিয়া : পৌরসভার দক্ষিণ গোবিন্দারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র রাকিব নিখোঁজের ৩৮ দিন পরেও উদ্ধার হয়নি। তার বাবার নাম মোঃ শাহজাহান।
টঙ্গী : টঙ্গীর মিলগেট এলাকার একতা ট্রান্সপোর্টের ব্যবস্থাপক মোঃ জুন্নুন বুধবার দুপুর, মরকুন পশ্চিমপাড়া সুলতান ড্রাইভারের বাড়ির ভাড়াটিয়া মোঃ সুজন মিয়া একই দিন রাতে ও বোর্ড বাজারের তাওহিদুল ইসলাম সাগর মঙ্গলবার সন্ধ্যা থেকে নিখোঁজ রয়েছেন। এসব ঘটনায় টঙ্গী মডেল থানায় জিডি করা হয়েছে।
সাগর অপহরণে জড়িত সন্দেহে বোর্ড বাজারের ইমতিয়াজ সোয়েটার কারখানার মালিক ইকবাল হোসেন হীরুকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
হাটহাজারী : কথিত অপহৃত ব্যবসায়ী হাফিজুর রহমানকে বৃহস্পতিবার ভোরে হাটহাজারী মডেল থানা পুলিশ তিন দিন পর উদ্ধার করেছে। চট্টগ্রাম-খাগড়াছড়ি মহসড়কের আলাউল দীঘি এলাকা থেকে তাকে উদ্ধার করা।
হাজীগঞ্জ (চাঁদপুর) : উপজেলার ৩নং কালচো ইউনিয়নের তারাপাল্লা গ্রামের অপহৃত আবুল কালামকে উদ্ধারের পর এবার তার বড় ভাই আবু তাহেরের লাশ গুম করার হুমকি দিয়েছে অপহরণকারীরা। তবে এসব ঘটনার মূল হোতা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ওরফে বোল্ডার আলমগীরকে এখনও গ্রেফতার করেনি পুলিশ। আলমগীর ও তার সহযোগীরা (ছালামত উল্লাহ, জাহাঙ্গীর, রবিউল ও কামাল) ওই পরিবারের সদস্য ফরহাদ, সফিকুল ইসলাম, দেলোয়ারসহ ৪ জনকে মারধর করেছে। অপহরণের সঙ্গে সম্পৃক্ততা অস্বীকার করলেও মোবাইলে হুমকির কথা স্বীকার করেছেন আলমগীর।
রামগঞ্জ (লক্ষ্মীপুর) : রামগঞ্জ থেকে নিখোঁজ হওয়ার ১২ ঘণ্টা পর বৃহস্পতিবার চাটখিল-কচুয়া কারিগো পোলের নিচ থেকে শুভংকর নামে এক ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ পুলিশ উদ্ধার করেছে। সে ভাদুর ইউনিয়নের চিলকা চাঁদপুর গ্রামের মৃত মাখন লালের ছেলে।
কুমিল্লা (উত্তর) : দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ী গ্রাম থেকে নিখোঁজ যুবক আলাউদ্দিনের এক মাসেও সন্ধান মেলেনি। এতে পাগলপ্রায় মা ও ভাইয়েরা অনেকটাই বাকরুদ্ধ হয়ে পড়েছেন। সে ২ এপ্রিল মালয়েশিয়া যাওয়ার উদ্দেশে বুড়িচংয়ের কংশনগর গ্রামের দালাল কামালের সঙ্গে বাড়ি থেকে বের হন।
মেহেরপুর : ২২ এপ্রিল গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের রাস্তা থেকে মাইক্রোবাসে একদল যুবক তামাক ব্যবসায়ী তাইজুল ইসলামকে তুলে নিয়ে যায়। একই উপজেলার পশ্চিম মালসাদহ গ্রামের নাননুর রহমান নামে কিশোর দুমাস ধরে নিখোঁজ রয়েছেন।
২১ এপ্রিল মেহেরপুর জেনারেল হাসপাতাল থেকে নিখোঁজ হয় সিরাজগঞ্জের বুদ্ধিপ্রতিবন্ধী সায়েম হোসেন। ২ মে থেকে নিখোঁজ রয়েছেন মেহেরপুর সরকারি শিশু পরিবারের আনিসুর রহমান (১৫)।

সে বগুড়ার দুপচাঁচিয়া গ্রামের নুর ইসলামের ছেলে। নিখোঁজদের অক্ষত উদ্ধারের দাবি জানিয়েছেন তাদের পরিবার।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend